নতুন জীবনে কাঞ্চন-শ্রীময়ী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০১ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

সব ধরনের আলোচনা-সমালোচনার পাশ কাটিয়ে সাতপাকে বাঁধা পড়লেন টালিউডের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এরই মধ্যে তাদের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে। একটি ভারতীয় গণমাধ্যমকে শ্রীময়ী জানান, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের আইনি আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন তারা।

এদিকে বিয়ের অনুভূতি প্রকাশ করে শ্রীময়ী বলেন, “এখনো বিশ্বাস করতে পারছি না যে, ‘মিস’ থেকে ‘মিসেস’ হয়ে গিয়েছি। একটা মিশ্র অনুভূতি কাজ করছে। দুজনে মিলে সামনের দিনগুলো ভালোভাবে কাটানোর কথা ভাবছি।”

আরও পড়ুন: কাঞ্চন-পিঙ্কির বিবাহবিচ্ছেদ

শ্রীময়ী আরও জানান, ‘আগামী ৬ মার্চ ঘরোয়াভাবে একটি অনুষ্ঠান করা হবে। কোথায় অনুষ্ঠানটি হবে সেসব এখনো নির্ধারণ করা হয়নি। আমন্ত্রিতদের একটি তালিকাও প্রাথমিকভাবে তৈরি করা হয়েছে।’

নতুন জীবনে কাঞ্চন-শ্রীময়ী

শ্রীময়ী একসঙ্গে থাকার প্রসঙ্গে বলেন, ‘আপাতত এখন মায়ের কাছে রয়েছি। ৬ মার্চের পর থেকে দুজনে একসঙ্গে থাকা শুরু করব।’

কাঞ্চন যে শ্রীময়ীকে বিয়ে করতে পারেন, সেই কথা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। দুজনের সম্পর্কেও কোনো রাখঢাক ছিল না। বাধা ছিল পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের বিয়ের আইনি বিচ্ছেদ।

আরও পড়ুন: যে ধরনের সিনেমায় কাজ করতে চান নোরা

গত ১০ জানুয়ারি তাদের বিয়ের আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। তারপরেই আর কোনো বাধা ছিল না দুজনের সামনে। অবশেষে একে অপরের হলেন দুজনে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।