যুক্তরাষ্ট্রের গ্যাব্রিয়েল মিস ইউনিভার্স নির্বাচিত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৯ পিএম, ১৫ জানুয়ারি ২০২৩

এবারের মিস ইউনিভার্স নির্বাচিত হয়েছেন যুক্তরাষ্ট্রের আর’বনি গ্যাব্রিয়েল। তিনি বিশ্বের ৮৪ প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ইউনিভার্সের ৭১তম আসরে সেরার মুকুট জিতে নিলেন। তিনি যুক্তরাষ্ট্রের টেক্সাসের বাসিন্দা।

 
 
 
View this post on Instagram

A post shared by Miss Universe (@missuniverse)

গ্যাব্রিয়েল মডেল হিসেবেও বেশ জনপ্রিয়। স্থানীয় সময় শনিবার (১৪ জানুয়ারি) দিনগত রাতে যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা রাজ্যের একটি কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনে বিজয়ীর নাম ঘোষণা করেছে মিস ইউনিভার্স কর্তৃপক্ষ।

jagonews24

ঘোষণার পর আর’বনি গ্যাব্রিয়েলকে মুকুট পরিয়ে দেন মিস ইউনিভার্সের গতবারের বিজয়ী ভারতীয় মডেল, অভিনেত্রী হারনাজ সান্ধু। মুকুট পরিয়ে দেওয়ার সময় তুমুল করতালিতে নতুন মিস ইউনিভার্সকে অভিনন্দন জানান হলভর্তি দর্শক ও অন্যান্য প্রতিযোগীরা।

আরও পড়ুন: অপেরা গায়িকা হয়ে আসছেন জোলি

jagonews24

জানা গেছে, এবারের আসরে দ্বিতীয় হয়েছেন মিস ভেনিজুয়েলা আমান্ডা ডুডামেল ও মিস ডমিনিক রিপাবলিক আন্দ্রিয়েনা মার্তিনেজ তৃতীয় হয়েছেন।

আরও পড়ুন: যে কারণে এই অভিনেত্রী নগ্ন দৃশ্যে অভিনয় চালিয়ে যাবেন

jagonews24

উল্লেখ্য, গ্যাব্রিয়েল পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। পাশাপাশি মডেলিংও করেন। যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব নর্থ টেক্সাস থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেছেন গ্যাব্রিয়েল। গ্যাব্রিয়েলের জন্ম যুক্তরাষ্ট্রে হলেও গ্যাব্রিয়েলের বাবা ফিলিপাইনের নাগরিক ও মা যুক্তরাষ্ট্রের নাগরিক বলে জানা গেছে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।