মুক্তির ২৫ বছর পূর্তি

থ্রিডিতে মুক্তি পাচ্ছে টাইটানিক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:১০ পিএম, ১৮ জানুয়ারি ২০২৩

বিশ্বের বিনোদনপ্রেমীদের কাছে ‘টাইটানিক’ শুধু একটি সিনেমাই নয়। এটি যেন একটি আবেগ-অনুভূতির নাম। আমাদের দেশের মানুষের কাছেও টাইটানিক সিনেমাটি ভীষণ জনপ্রিয়তা পেয়েছে।

পাশাপাশি এটি সিনেমাবোদ্ধাদের কাছেও বেশ প্রশংসা লাভ করেছে। সেই সঙ্গে সিনেমাটির প্রতিটি দৃশ্য সবার মন কেড়েছে। তাই মুক্তির এত বছর পর এখনও অনেকে টাইটানিক দেখছেন।

আরও পড়ুন: ২৫ বছর পর ‘টাইটানিক’ সিনেমার বিস্ময়কর তথ্য প্রকাশ করলেন ক্যামেরন

এরই মধ্যে টাইটানিক সিনেমা মুক্তির ২৫ বছর অতিক্রম করেছে। ১৯৯৭ সালের ১৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সিনেমাটি। মুক্তির সঙ্গে সঙ্গে এটি বিশ্বব্যাপী ঝড় তোলে।

টাইটানিক মুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বিভিন্ন আয়োজন করছেন এই নির্মাতা জেমস ক্যামেরন। এরই অংশ হিসেবে সিনেমাটি থ্রি-ডিতে মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

টাইটানিকের দুর্দান্ত ভিজ্যুয়াল সিনেমাপ্রেমীদের সামনে উপস্থাপনের জন্য সিনেমাটিকে ত্রিমাত্রিকে নিয়ে গেছেন ক্যামেরন। ১১টি একাডেমি অ্যাওয়ার্ড পাওয়া এ সিনেমা আজও সবার প্রিয়।

আরও পড়ুন: টাইটানিক ডুবির আসল রহস্য!

ফোরকে ভার্সনে থ্রিডিতে আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে টাইটানিক। এমন খবরে টাইটানিকে যারা মুগ্ধ হয়েছিলেন তারা আরও একবার মন ভরে সিনেমাটি উপভোগ করতে পারবেন। নতুন প্রজন্ম দেখতে পাবে বিশ্ববিখ্যাত এই সিনেমাটি। সেই সঙ্গে আবারও বিশ্বজুড়ে নতুন করে আলোচনায় আসবে টাইটানিক।

আরও পড়ুন: 

ট্রাকে ঢাকা শহরে সিনেমার প্রচারণায় পরীমণি

পড়শীর ‘লাভ স্টেশন’

এমএমএফ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।