বেডরুম থেকে অভিনেতার মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ০৯ নভেম্বর ২০২৩

হলিউডের ‘শিশু অভিনেতা’ খ্যাত তারকা ইভান এলিংসন মারা গেছেন। ‘নিউইয়র্ক পোস্ট’-এ প্রকাশিত খবরে জানা গেছে, ইভানকে ক্যালিফোর্নিয়ার ফন্টানায় নিজের বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: মারা গেলেন হলিউড অভিনেতা রিচার্ড রাউন্ডট্রি

ইভান মাদকাসক্ত ছিলেন এবং দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগের সঙ্গে লড়াই করছিলেন। তবে তার মৃত্যুর কারণ এখনো স্পষ্ট করে জানা যায়নি। তার বয়স হয়েছিল ৩৫ বছর।

বেডরুম থেকে অভিনেতার মরদেহ উদ্ধার

অভিনেতা ইভান অত্যন্ত প্রতিভাবান তারকা ছিলেন। আমেরিকান ড্রামা ফিল্ম ‘মাই সিস্টারস কিপার’-এ তার ভূমিকার জন্য বিখ্যাত ছিলেন অভিনেতা ইভান এলিংসন। তার মৃত্যুতে পরিবার ও ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন: ইরানের খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা স্ত্রীসহ খুন

মাত্র ১৩ বছর বয়সে ২০০১ সাল থেকে ক্যারিয়ার শুরু করেন এ অভিনেতা। তবে ২০০৯ সালে ইভান ক্যামেরন ডিয়াজ, জেসন প্যাট্রিক এবং অ্যাবিগেল ব্রেসলিনের সঙ্গে মাই সিস্টারস কিপার-এ জেসি ফিটজেরাল্ড চরিত্রে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছিলেন। তার এমন মৃত্যু নিয়ে ক্রমেই রহস্য বৃদ্ধি পাচ্ছে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।