বিয়ে বাড়িতে গাইতে এসে রিহান্নার রসিকতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ০২ মার্চ ২০২৪

ভারতের জামনগর সেজে উঠেছে নানান রঙের আলোয়। শুধু ভারতীয় শোবিজ নয়, বিদেশের তারকাও এসেছেন এখানে। কারণ আম্বানির পরিবারের বিয়ের অনুষ্ঠান বলে কথা।

মুকেশ আম্বানীর ছোট ছেলে অনন্ত আম্বানী এবং তার হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের প্রিওয়েডিং অনুষ্ঠানের উদযাপনে চলছে বিশাল আয়োজন। এ অনুষ্ঠানে গান গাইতে এসেছেন মার্কিন পপ তারকা রিহান্না।

 
 
 
View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

১ মার্চ (শুক্রবার) থেকে জামনগরে শুরু হয়েছে অনুষ্ঠান। যদিও বিয়ে হবে মাস ছয়েক পরে জুলাই মাসে। তবে আম্বানীরা তাদের বাড়ির যে কোনো অনুষ্ঠানে উদযাপনের কমতি রাখেন না।

প্রতিবার নিজেদের দৃষ্টান্তকে নিজেরাই ছাপিয়ে যান তারা। অনন্ত-রাধিকার প্রিওয়েডিং অনুষ্ঠানে মঞ্চ মাতাচ্ছেন পপ তারকা রিহান্না।

বৃহস্পতিবারই নিজের দল নিয়ে জামনগরে পৌঁছে যান রিহান্না। বিমানবন্দর থেকে বেরিয়েই আলোকচিত্রীদের ক্যামেরায় পোজ দেন তিনি। শুধু বড় দল দেখে নয়, রিহান্নার মালপত্রের বহর দেখে চমকে গিয়েছেন অনেকেই।

উৎসুক দর্শক জানতে চাইছেন কী আছে রিহান্নার জন্য আসা ওই বাক্সে। এর মধ্যেই ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে। গাইতে এসে ১২ ফুটের ‘লাগেজ’ হারিয়েছেন রিহান্না!

গত কয়েকদিন ধরেই জামনগর বিমানবন্দরের বাইরে মালপাত্র বোঝাই দৈত্যাকার সব বাক্স আসছে। শাহরুখ খান থেকে কারিনা কাপুর, সকলের ব্যাগই রয়েছে। তবে সকলের নজর কেড়েছে আমেরিকার পপ তারকার রিহান্নার ১২ ফুটের বিরাট বাক্স।

এত বড় বাক্সে গায়িকার জন্য ঠিক কী কী এসেছে সেই নিয়ে উৎসাহের অন্ত নেই। তার মালপত্রের ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যালমিডয়ায়। কেউ লিখেছেন, ‘উনি কি গোটা বাড়িটাই তুলে এনেছেন?’ গায়িকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় রসিকতা নজর এড়ায়নি।

শেষে কৌতুহলের অবসান ঘটিয়ে রিহান্না নিজেই জানিয়েছেন, তার ব্যাগে কোন জিনিসটি ‘মিসিং’? গায়িকার বলেন, ‘ইশ! আমার স্টেজটা লাগেজের মধ্যে জায়গা হলো না।’

আসলে পুরোটাই রসিকতা করে বলেছেন। আসলে কোনো মালপত্রই হারায়নি তার। আসলে ওই বাক্সে প্রয়োজনীয় কিছু বাদ্যযন্ত্র এবং মঞ্চসজ্জার কিছু গুরুত্বপূর্ণ জিনিস রিহান্না সঙ্গে করে নিয়ে এসেছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।