বেইলি রোড অগ্নিকাণ্ডের ঘটনায় হতবাক চঞ্চল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ০১ মার্চ ২০২৪

রাজধানীর বেইলি রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় দেশব্যাপী শোকের ছায়া নেমে এসেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে এ বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এখন পর্যন্ত এ দুর্ঘটনায় মৃতের সংখ্যা ৪৬ বলে জানা গেছে। সাততলা ভবনের প্রায় পুরোটাই পুড়ে গেছে। মানুষের প্রাণহানীতে সবার মাঝে বিষাদের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন: ‘বাবা’ ডাকতে পারি না একটা বছর: চঞ্চল চৌধুরী

বেইলি রোডের এমন মর্মান্তিক হতাহতের ঘটনায় হতবাক হয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। তার প্রিয় শহরে এমন দুর্ঘটনা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না এ অভিনেতা।

চঞ্চল তার সোশ্যাল মিডিয়ায় অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া এ ভবনের আগের ও এখকার দুটি ছবি পাশাপাশি পোস্ট করে লিখেছেন, ‘হায়রে বেইলি রোড’। এ থেকে বোঝা যাচ্ছে এমন ঘটনা চঞ্চল হতবাক হয়েছেন। তার এ পোস্টে ভক্তরাও দুঃখ ও শোক প্রকাশ করছেন।

বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে বেইলি রোডের এ ভবনের প্রথম তলায় একটি রেস্তোরাঁয় আগুন লাগে এবং দ্রুত উপরের তলায় সেই আগুন ছড়িয়ে পড়ে। যেখানে বেশ কয়েকটি রেস্তোরাঁ এবং একটি কাপড়ের দোকান ছিল।

আরও পড়ুন: অনেক কিছুর সাক্ষী হয়ে এখনো জীবিত আমি: চঞ্চল চৌধুরী

পরিস্থিতি নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট মোতায়েন করা হয়। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ এবং শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এমন ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন।

এমএমএফ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।