কলকাতায় প্রশংসিত সোহানা সাবা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৪ এএম, ১৬ জুলাই ২০১৬

ঢাকাই চলচ্চিত্রে সোহানা সাবা অভিনীত ছবিগুলোর তালিকাটা খুব বেশি দীর্ঘ নয়। আঙুল গুণে বলা যায়। যেমন- কবরীর ‘আয়না’, মোরশেদুল ইসলামের ‘খেলাঘর’ ও ‘প্রিয়তমেষু’, মুরাদ পারভেজের ‘চন্দ্রগ্রহণ’ ও ‘বৃহন্নলা’। এতেই ছিল বাজিমাৎ! দর্শকনন্দিত এসব ছবিতে সাবার উপস্থিতিও ছিল বেশ প্রশংসনীয়।

সীমান্তের কাঁটাতার পেরিয়ে গত ১৭ জুন কলকাতায় সোহানা সাবার ‘ষড়রিপু’ নামের একটি ছবি মুক্তি পায়। অয়ন চক্রবর্তী পরিচালিত এই ছবিটি মুক্তির পর থেকেই কলকাতার দর্শকরা সাবাকে সানন্দে গ্রহণ করেছেন। শুধু তাই নয়, সেখানকার শীর্ষস্থানীয় গণমাধ্যমগুলোতে সাবাকে নিয়ে ফলাও করে খবরও প্রকাশিত হচ্ছে। সেসব খবরে ফুটে উঠছে চলচ্চিত্রে সাবার অমিত সম্ভাবনার কথা। প্রথম ছবিতেই তার কলকাতা জয়ের কথা!

Saba

বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত সাবা। তিনি মনে করেন, এটি তার ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করেছে। তাছাড়া ওপারের অডিয়েন্সরাও তার অভিনয়ের প্রশংসা করেছেন। আর এই বিষয়গুলো সাবা উপলব্ধি করেছেন ছবি মুক্তির পর কলকাতার দর্শকদের প্রতিক্রিয়া থেকে।   

‘ষড়রিপু’ ছবিতে দাপুটে অভিনেতা রজতাভ দত্তের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন সাবা। সাবা ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন চিরঞ্জিত চট্টোপাধ্যায়, রুন্দ্রনীল ঘোষ, ইন্দ্রনীল সেনগুপ্ত, কনিকা ব্যানার্জি, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

bg-saba

এনই/এসইউ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]