অভিনয় করবেন না হৃদয় খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ৩০ জুলাই ২০১৬

গানের মানুষ হৃদয় খান। শখের বশে গেল ঈদে তিনটি নাটকে অভিনয় করেছিলেন। তার নাটকগুলো ছিলো নির্মাতা মোস্তফা কামাল রাজের ‘রূপকথা’, তন্ময় তানসেনের ‘ক্ষরণ’ এবং এস এ হক অলিকের ‘ফিরে যাওয়া হলো না’। নাটক তিনটিতে হৃদয়ের সহশিল্পী ছিলেন যথাক্রমে তিশা, সাবিলা নূর এবং পূর্ণিমা।

তিনটি নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন হৃদয় খান। বলা যায়, নতুন পরিচয়ে নতুন আঙিকে তিনি বেশ ভালোই আলোচনায় আসেন। গান থেকে অভিনয়ে আসায় হৃদয় ভক্তরাও আশায় বুক বেঁধেছিলেন হয়তো সুদর্শন এই গায়ককে অভিনয়েও পাওয়া যাবে নিয়মিতই। নির্মাতারাও তার নাটকগুলোর সাফল্য দেখে তাকে নিয়ে কাজ করার কথা ভাবছিলেন।

জাগো নিউজের সঙ্গে একান্ত আলাপে হৃদয় খান জানালেন, অভিনয় নিয়ে এ মুহূর্তে কোনো ভাবনা নেই তার। আগামী কোরবানি ঈদের কোনো নাটক-টেলিফিল্মেও তিনি অভিনয় করবেন না।

হৃদয় খান বলেন, ‘গেল রোজার ঈদে একসঙ্গে তিনটি নাটকে অভিনয় করেছি। শুরুতেই অভিনয়ের ব্যাপারটা আমার জন্য একটু চাপের ছিল। যে কারণে এবারের ঈদে অনুরোধ থাকার পরও কোনো নাটকে অভিনয় করছি না।’

হৃদয়ের দাবি, তিনি গানের মানুষ। শুধু গান নিয়েই এখন তার যত ব্যস্ততা।

শিগগিরই বাজারে আসছে হৃদয় খানের চতুর্থ অ্যালবাম। সেই অ্যালবামের গানগুলো ঠিকভাবে ঝালাই করে রেকর্ডিং করছেন তিনি। পাশাপাশি চলচ্চিত্রের সংগীত পরিচালনা এবং বিভিন্ন শিল্পীর জন্য নতুন গানও করছেন। একইসঙ্গে এবিবিসি রেডিওতে ‘এইচ কে শো’ নিয়েও নিয়মিত হাজির হবেন তিনি।

এনই/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]