অবশেষে ফারাহ রুমার অভিষেক


প্রকাশিত: ০৩:৫০ এএম, ১৬ জানুয়ারি ২০১৫

অবশেষে সব দ্বিধাদ্বন্দ্ব কাটিয়ে মুক্তির মুখ দেখলো `পুত্র এখন পয়সাওয়ালা`। ছবিটি প্রায় অর্ধশত হলে মুক্তি পাবে বলে জানা গেছে। আর এর মাধ্যমে ফারাহ রুমার চিত্রনায়িকা হওয়ার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। কারণ, প্রায় দেড় যুগ ধরে টিভিপর্দায় অভিনয় করলেও এটাই তার প্রথম চলচ্চিত্র।

মাল্টিমিডিয়া প্রোডাকশনসের ব্যানারে নির্মিত এ ছবিতে আরো অভিনয় করেছেন ববিতা, ওমর আয়াজ অনি, ইমন, শায়না আমিন, আলীরাজ, মিশা সওদাগর, নূতন, কাবিলা প্রমুখ।

এ ছবিতে ফারাহ রুমা একজন ধনীর দুলালির ভূমিকায় অভিনয় করেছেন। বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে মেধাবী এক ছাত্রের সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে নানা জটিলতা সৃষ্টি হবে।

চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে ফারাহ রুমা বলেন, `অভিনয়কে ঘিরেই আমার জীবনের সব স্বপ্ন। নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। এ জন্যই আমার অক্লান্ত ছুটে চলা। তবে চলচ্চিত্রে খুব বেশি অভিনয় করার ইচ্ছে আমার নেই। যে ছবিগুলো খুবই মানসম্পন্ন হবে, কেবল মাত্র সেগুলোতেই অভিনয় করব। তবে নাটকে নিয়মিত নিজেকে সম্পৃক্ত রাখব।`

ফারাহ রুমা বর্তমানে নাটক-টেলিছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। পাশাপাশি তিনি কয়েকটি ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।