ঢাকায় ফিরেই শুটার নিয়ে ব্যস্ত হলেন শাকিব


প্রকাশিত: ০৮:৩৪ এএম, ১৭ আগস্ট ২০১৬

‘বসগিরি’ ছবির শুটিং শেষ করে ব্যাংকক থেকে ঢাকায় ফিরেছেন ঢালিউড নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। আর আজ থেকেই আবারো শুটিংয়ে ফিরেছেন তিনি। শাকিবের এবারের মিশন ‘শুটার’। কারণ এই ছবিটিও আগামী কোরবানী ঈদে মুক্তি পাবে। তাই চলছে নির্মাণের তোড়জোড়।

ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল জানিয়েছেন, আজ বৃহস্পতিবার দিনভর ছবিটির শুটিং হবে রাজধানীর আফতাবনগরে। সন্ধ্যায় এফডিসির সেটে শুটিং করার কথা রয়েছে।

এদিকে গতকাল মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে দেশে ফিরে বিশ্রাম না নিয়েই আবারো লাইট-ক্যামেরার সামনে হাজির হয়েছেন শাকিব। তিনি বলেন, ‘গত রাতে ঢাকায় ফিরেছি। বিশ্রম নেওয়ার কোনো সুযোগ নেই, আজ থেকে ‘শুটার’ ছবির শুটিং করছি। এই ছবিটিও ঈদে মুক্তি দিতে চান ছবির প্রযোজক। আমি আমার মতো চেষ্টা করছি। তবে এরই মধ্যে ছবির বেশির ভাগ কাজ শেষ করেছি। আমার কাছে মনে হয়েছে ছবিটি দর্শকদের ভালো লাগবে।’

রাজু চৌধুরী পরিচালিত ‘শুটার’ ছবিতে শাকিবের বিপরীতে থাকছেন নবাগত বুবলী। এছাড়াও আরো বেশ কিছু চরিত্রে দেখা যাবে সম্রাট, কবির তিথি, শাহরিয়াজ, প্রকৃতিকে।  

প্রসঙ্গত, টানা নয় দিন ব্যাংককের বিভিন্ন লোকেশনে ‘বসগিরি’ ছবির কয়েকটি গানের শুটিং করেছেন শাকিব-বুবলী। এরই মধ্য দিয়ে শেষ হলো ছবিটির দৃশ্যধারনের কাজ। এখন হবে ডাবিং। এরপর সম্পাদনা শেষে যাবে সেন্সর টেবিলে। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিটিও আগামী ঈদে মুক্তি পাবে।

এনই/এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]