আবারো শুরু হচ্ছে ঢাকা অ্যাটাক


প্রকাশিত: ০১:৩০ পিএম, ২৩ অক্টোবর ২০১৬

আগামী মাসের শুরুতে অর্থাৎ নভেম্বরে আবারো শুরু হচ্ছে আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’র শুটিং। তারপর চলবে টানা ছবিটির নির্মাণ কাজ। একটানা কাজের মাধ্যমেই এবার ছবির শুটিং শেষ করা হবে। এমনটাই জানালেন ছবির নির্মাতা দীপংকর দীপন।

তিনি জাগো নিউজকে বলেন, “এবার ছবির কাজ শুরু করলে একবারেই শেষ করবো। তাছাড়া সত্তর ভাগ কাজ সম্পন্ন হয়েছে। আমরা আশা করছি আগামী মার্চেই  ঢাকা অ্যাটাক মুক্তি দিতে পারবো। অনেক প্রত্যাশা নিয়ে ছবির কাজটি শুরু করেছি। তাড়াহুড়ো করতে গিয়ে মানটা খারাপ করতে চাই না। সেজন্য সময় নিচ্ছি। বাংলা চলচ্চিত্রের চলমান স্বাভাবিক গতিতে একটি ভিন্ন মাত্রা যোগ করতে ‘ঢাকা অ্যাটাক’ একটি বড় চ্যালেঞ্জ নিয়ে অগ্রসর হচ্ছে।”

তিনি আরো যোগ করেন, ‘দর্শক ছবিটি দেখলেই বুঝতে পারবেন কেন এই দেরি? একটা ভালো ছবি নির্মাণের লক্ষ্যেই আমরা কাজে করে যাচ্ছি।’

প্রসঙ্গত, হাইভোল্টেজ এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবিটি নির্মাণ করছে থ্রি হুইলার্স লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

মাহি-শুভ ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখ। ছবির একটি গানে কণ্ঠ দেবেন বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং।  

এনই/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]