জুটি বাঁধলেন ফারুক-রোজিনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১০ পিএম, ১৫ মার্চ ২০১৭

আশির দশকে ঢাকাই ছবির সুপারহিট জুটি ফারুক-রোজিনা। তারা জুটি বেঁধে ‘চোখের মনি’, ‘সুখের সংসার’, ‘সাহেব’, ‘তাসের ঘর’, ‘হাসু আমার হাসু’, ‘হিসাব চাই’, ‘বন্ধু আমার’ ছাড়াও অর্ধশতাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন।

এরপর চলচ্চিত্রে বৈরি আবহাওয়া বিরাজ করলে তারা নিজেদের রূপালী পর্দা থেকে আড়ালে নিয়ে যান। কিন্তু দুজনের মধ্যে সখ্যতাটা আগের মতোই আছে। নতুন খবর হলো দীর্ঘ কয়েক বছর পর আবারও ফারুক-রোজিনা জুটিকে দেখা যাবে একসঙ্গে। তবে সেটা চলচ্চিত্রে নয়। দুজন একসঙ্গে অংশ নিয়েছেন জনপ্রিয় পোশাকের ব্র্যান্ড ‘বিশ্বরঙ’র বৈশাখী ফটোশুটে।

এ প্রসঙ্গে রোজিনা জাগো নিউজকে বলেন, ‘বাংলাদেশ চলচ্চিত্রের সোনালী সময়ের ইতিহাস, ঐতিহ্য অনুপ্রেরণায় বাংলা সিনেমাকে পোশাকে তুলে ধরার চেষ্টা করেছে ‘বিশ্বরঙ’। তাদের আইডিয়াটি আমার দারুণ লেগেছে। আসছে বৈশাখে এই প্রতিষ্ঠানটি বেশ কিছু নতুন পোশাক নিয়ে আসছে যেখানে বাংলা ছবির আবহ থাকবে। বেশ আগ্রহ ভরেই কাজটি করেছি আমি। অভিনেতা ফারুক ভাইয়ের সঙ্গে বহুদিন পর কাজ করা হলো।’

আগামী ১৮ মার্চ এই পোশাকগুলো নিয়ে একটি ফ্যাশন শো অনুষ্ঠিত হবে। এ নিয়ে ‘বিশ্বরঙ’র সত্ত্বাধিকারী বিপ্লব সাহা বলেন, ‘আমরা বরাবরই বৈচিত্রময় পোশাক নিয়ে মানুষের মনকে রঙিন করতে চাই। সেই ভাবনা থেকেই এবারে পোশাকে বাংলাদেশ চলচ্চিত্রের সোনালী সময়ের ইতিহাস ঐতিহ্যকে ধারণ করা হল। পোশাকের ডিজাইনে চলচ্চিত্রের নানা বিষয় দিয়ে অলংকরণ বাংলাদেশ ফ্যাশন ইতিহাসে এই প্রথমবার। এই নান্দন্দিক ভাবনাকে সবার মাঝে ছড়িয়ে দিতেই অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে।’

আগামী ১৮ মার্চ (শনিবার) বিকেল সাড়ে ৪ টা থেকে সাড়ে ৬ টা পর্যন্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে (তেজগাঁও)। অনুষ্ঠানটি সরাসরি আরটিভিতে প্রচার হবে বলে জানা গেছে।

এনই/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]