শুভ জন্মদিন কনা


প্রকাশিত: ০৬:১০ এএম, ১৫ এপ্রিল ২০১৭

হালের মিউজিক কুইন দিলশাদ নাহার কনা। প্লেব্যাক, অ্যালবাম দু’জায়গাতেই অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। আর তার প্রতিদিনই কাটে গান ও জিঙ্গেল রেকর্ডিং, স্টেজ শো নিয়ে। আজ এই তারকা শিল্পীর জন্মদিন। কণ্ঠের জাদুতে মোহিত করা এই শিল্পীর জন্মদিনে কনাকে জাগো নিউজের পক্ষ থেকে শুভেচ্ছা।

জন্মদিন উপলক্ষে বিশেষ কোনো পরিকল্পনা নেই কনার। জাগো নিউজের সঙ্গে আলাপে কনা বললেন, পরিবারের সদস্য আর আত্মীয়রা মিলে রাত ১২টার পর থেকে কয়েক দফায় কেক কেটেছে। তাছাড়া সবাই ফোন করে শুভেচ্ছা জানাচ্ছে, ভালোবাসা জানাচ্ছে এটাই আমার কাছে বড় প্রাপ্তি।

জন্মদিনেও ব্যস্ততা পিছু ছাড়েনি কনার। আজ বিকেলে একটি ষ্টেজ শো-তে অংশ নেবেন তিনি। কনা বলেন, গুলশান-২ এ একটি বৈশাখী কনসার্ট আছে। সেখানে গাইবো। আর সন্ধ্যায় পরিবারকে সময় দেবো।

ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে জন্মদিনে দোয়া চেয়ে কনা বলেছেন, মানুষ যেভাবে আমাকে ভালোবাসে এই ভালোবাসা আজীবন বজায় থাকুক। এটাই আমি চাই। সবার কাছে দোয়া চাই। সবার ভালোবাসা নিয়ে আরও ভালো গান উপহার দিতে চাই।’

কনা ঢাকায় জন্মগ্রহণ করেন। মিরপুরের টাইনি টটস স্কুল, মগবাজার বালিকা উচ্চ বিদ্যালয় এবং লালমাটিয়া কলেজে কেটেছে তাঁর শিক্ষাজীবন।

গানের ভুবনে কনা পা রেখেছিলেন সেই শৈশবেই। কনার প্রথম অ্যালবাম `জ্যামিতিক ভালোবাসা` প্রকাশিত হয় ২০০৬ সালে। এরপর একে একে ভক্তদের উপহার দিতে থাকেন জনপ্রিয় সব গান আর অ্যালবাম।

সলো অ্যালবাম, টিভিলাইভ, স্টেজ শো’র পাশাপাশি কনা বিজ্ঞাপনের জিঙ্গেল নিয়েও সমান ব্যস্ত। এ যাবৎ প্রায় ৫০০ জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন কনা।

এনই/এইচএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]