অভিনয়ে ফিরছেন অগ্নিলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ এএম, ৩১ জুলাই ২০১৭

‘কথাবন্ধু মিথিলা’ কিংবা ‘বিপ্রতীপ’ নাটকে অভিনয় করা প্রিয়াঙ্কা অগ্নিলা ইকবাল ওরফে অগ্নিলার কথা নিশ্চয়ই সবার মনে আছে। তিনি নিজস্ব অভিনয়গুণে সবার কাছে সুপরিচিত। অসংখ্য টিভি নাটকের পাশাপাশি টিভি বিজ্ঞাপনেও তিনি অভিনয় করেছেন।তিনি বর্তমানে কানাডা প্রবাসী।

তবে অগ্নিলার ভক্তদের জন্য সুখবর হচ্ছে, আসছে কোরবানীর ঈদের জন্য নির্মিত একটি নাটকে দীর্ঘদিন পর অভিনয় করবেন অভিনয়শিল্পী । নাটকটির রচনা ও পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান। জানা যায়, রোমান্টিক গল্পনির্ভর এই নাটকে অগ্নিলার সঙ্গে জুটি বাঁধবেন জিয়াউল ফারুক অপূর্ব। তবে নাটকের নাম এখনও চূড়ান্ত হয়নি।

নাটকে অগ্নিলার অভিনয় নিশ্চিত করে নির্মাতা আরিয়ান জাগো নিউজকে বলেন, ‘অগ্নিলা শুধু এ নাটকে অভিনয় করার জন্যই শিগগিরই কানাডা থেকে দেশে আসবেন। তবে নাটকের নাম, শুটিং কবে থেকে শুরু, কোন টিভিতে প্রচার হবে-এসব বিষয় পরে জানানো হবে। তবে অগ্নিলা যে অভিনয় করবেন সেটা চূড়ান্ত।’

গেল রোজার ঈদে অগ্নিলা অভিনয় করেছিলেন আরিয়ানের ‘তোমার আমার প্রেম’ নামে একটি টেলিছবিতে। তার বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ। টেলিছবিটিতে অর্থি চরিত্রে অভিনয় করছিলেন অগ্নিলা আর সিয়ামকে দেখা গিয়েছিল জীবন চরিত্রে। সেই সময় টেলিছবিটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল।

এনই/জেএইচ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]