কলকাতায় বদলে গেল শম্পার নায়ক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৬ এএম, ২৪ আগস্ট ২০১৭

বাংলাদেশের সুপারহিরো সুপারহিরোইন খ্যাত অভিনেত্রী শম্পা হাসনাইন কলকাতার একটি ছবিতে অভিনয় করছেন। এই ছবির নাম ‘চিরদিনের এক অন্য প্রেমের গল্প’। ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সময় শম্পার নায়ক ছিলেন ভাস্কর চ্যাটার্জি। কিন্তু শেষ পর্যন্ত এই ছবিতে শম্পার নায়ক বদলে গেছে।

ভাস্কর চ্যাটার্জির পরিবর্তে অভিনয় করছেন কলকাতার ছবির পরিচিত মুখ সমদর্শী দত্ত। যিনি জীবনস্মৃতি, ডামাডোল, ভূতের ভবিষ্যৎ, ইচ্ছে, সাথী আমার বন্ধু আমার, শেষ অংক ছাড়াও বাংলাদেশের নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘শেষ কথা’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন। 'শেষ কথা' ছবিটি আসছে ঈদে প্রিমিয়ার হবে একটি টেলিভিশন চ্যানেলে।

বর্তমানে ছবির শুটিং চলছে পশ্চিমবঙ্গের বোলপুরে। শুটিংয়ের ফাঁকে শম্পা কথা বলেছেন জাগো নিউজের সঙ্গে। শম্পা বলেন, ‘ছবির শুটিংয়ে টানা শিডিউল নেয়া হয়েছে। ভাস্কর চ্যাটার্জি শিডিউল নিয়ে জটিলতায় পড়েছেন। সেজন্য তার স্থানে সমদর্শী দত্তকে নেয়া হয়েছে।

শম্পা বলেন, বর্তমানে ছবির পঞ্চাশভাগ শুটিং শেষ। গানগুলো বাকি আছে, সাথে আরও কিছু দৃশ্যায়ন। গত ১৭ তারিখ থেকে ছবির শুটিং শুরু হয়েছে, চলবে ৩১ তারিখ পর্যন্ত। তিনি বলেন, এখানকার শিল্পীরা অনেক সহযোগিতাপরায়ণ। বিশ্বজিৎ চক্রবর্তী, শুভাশিস মুখার্জির ছবি দেখি ছোটবেলা থেকেই। তাদের সঙ্গে কাজ করতে গিয়ে প্রথম ভয় পাচ্ছিলাম। কিন্তু এখন তারা আমার আপন হয়ে গেছেন।

‘চিরদিনের এক অন্য প্রেমের গল্প’ ছবিটি পরিচালনা করছেন সেখানকার নির্মাতা রঞ্জন চৌধুরী। আর একক ছবিটি প্রযোজনা করছে এসআর এন্টারটেইনমেন্ট। চিত্রনাট্য লিখেছেন অম্লান মজুমদার। শম্পা জানান, আগামী নভেম্বরে ছবিটি কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এনই/এইচএন/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :