আব্দুল জব্বারের প্রতি জবি পরিবারের শ্রদ্ধা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১০:০৬ এএম, ৩১ আগস্ট ২০১৭

মহান স্বাধীনতা যুদ্ধের শব্দ সৈনিক ও মুক্তিযোদ্ধাদের প্রেরণাদায়ক অনেক গানের কণ্ঠশিল্পী আব্দুল জব্বারকে শেষ শ্রদ্ধা জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পরিবার।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এই শিল্পীর মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান সাংবাদিকদের বলেন, স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে তার কণ্ঠে প্রচারিত গান মুক্তিযোদ্ধাদের দেশের জন্য আমরণ সংগ্রাম চালিয়ে যেতে প্রেরণা যুগিয়েছে। ভারতের বিভিন্ন স্থানে গান গেয়ে তিনি মুক্তিযোদ্ধাদের জন্য ফান্ড কালেক্ট করেছেন। বাঙালি জাতি এই মহান শিল্পীকে আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আবদুল বাকী ও নীলদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, বিবিএ অনুষদের ডিন অধ্যাপক ড. মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএম/এসআর/আইআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]