শাকিবের নায়িকা না হলে আত্মহত্যা করবেন মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০১ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৭

চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করার কথা ছিল মিষ্টি জান্নাতের। ওই ছবির নাম ছিল ‘আমি নেতা হবো’। পরবর্তীতে মিষ্টি জান্নাতকে সরিয়ে ছবির নায়িকা চূড়ান্ত করা হয় মিমকে। বর্তমানে এই ছবির কাজও প্রায় অর্ধেক শেষ।

ঘটনাটি কিছুদিন আগের হলেও মিষ্টি জান্নাত গতকাল রোববার দিবাগত রাতে নিজের ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন, ‘শাকিব যদি আমার ছবি না করে তাহলে আমি আত্মহত্যা করব!’

তবে পরের স্ট্যাটাসে ‘আত্মহত্যা’র বিষয়টি খোলাসা করেছেন এই নায়িকা। পরবর্তী স্ট্যাটাসে তিনি লেখেন, ‘মজার ব্যাপার হলো যখন বলি যে আমি অমুক ছবি ছেড়ে দিয়েছি তখন সিরিয়াসলি নেয় না। আর যখন বলি সুইসাইড করব তখন সিরিয়াসলি নেয়।’

এদিকে, শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরেকটি ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের বিষয়টি গণমাধ্যমে ব্যাপকভাবে প্রচার করেছিলেন মিষ্টি জান্নাত। পরবর্তীতে এই ছবি থেকেও অজ্ঞাত কারণে মিষ্টিকে বাদ দিয়ে মিমকে নেওয়া হয়।

ঢাকাই ছবির কিং খান খ্যাত শাকিবের নায়িকা হওয়ার সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি মিষ্টি জান্নাত। ফলে অনেকটা হতাশা থেকেই তিনি এমন স্ট্যাটাস দিয়েছেন বলে মনে করা হচ্ছে।

গত ২১ এপ্রিল মিষ্টি জান্নাতের অভিনীত সর্বশেষ 'তুই আমার' ছবিটি মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক।

এনই/এসআর/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :