শাকিবের অপেক্ষায় তিন ছবির মহরত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৭
শাকিবের অপেক্ষায় তিন ছবির মহরত

শাকিব খান এখন দেশে নেই। তিনি দেশে ফিরলে দিনক্ষণ বুঝে একসাথে তিনটি ছবির মহরত করবে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটি কর্ণধার সেলিম খান বলেন, গত আগস্ট মাসেই মহরত করতে চেয়েছিলাম। কিন্তু শোকের মাস ছিল বিধায় কিছুই করতে পারিনি।

তিনি বলেন, শাকিব খান লন্ডন থেকে দেশে ফিরবেন এই মাসের শেষে। তিনি দেশে ফিরলেই আমরা একসঙ্গে তিনটি ছবির মহরত করবো। ছবি তিনটি হচ্ছে, ‘মামলা হামলা ঝামেলা’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ও ‘কেউ কথা রাখেনি’।

সবগুলো ছবি পরিচালনা করছেন উত্তম আকাশ। নায়িকা থাকছেন যথাক্রমে বিদ্যা সিনহা মিম, শবনম বুবলি ও তানহা রাহা খান। শাকিব খান বর্তমানে চালবাজ ছবির শুটিং করছেন লন্ডনে। ওই ছবির শুটিং সেরে দেশে ফিরবেন ২৫ সেপ্টম্বর।

sakib

এদিকে, নতুনখবর হচ্ছে যৌথ প্রযোজনায় শাকিব খান ‘শিকারি’ ছবি দিয়েই কলকাতার বাজারে প্রবেশ করেছিলেন গেল বছর। প্রথম ছবিতেই বাজিমাৎ করেছেন তিনি। তারপর চলতি বছর ‘নবাব’ দিয়ে রীতিমত আলোড়ন তৈরি করেছেন। এবং জায়গা করে নিয়েছেন টালিউডের চলচ্চিত্র ইতিহাসে।

উইকিপিডিয়ার বলছে, ব্যবসাসফল ছবিগুলোর তালিকায় প্রথমে আছে কলকাতার জনপ্রিয় নায়ক দেব অভিনীত ‘চাঁদের পাহাড়’। ১৫ কোটি রুপি ব্যয়ে নির্মিত ছবির আয় ২০ কোটি রুপি। ১০ কোটি ৩০ লাখ রুপি আয় করে দ্বিতীয় স্থানে রয়েছে জিৎ অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘বস-টু’।

এরপর যথাক্রমে আছে পাগলু (৯ কোটি ৯২ লাখ), সাথী (৯ কোটি ৭৮ লাখ), পরান যায় জ্বলিয়া রে (৯ কোটি ৪৮ লাখ), নবাব(৯ কোটি ১০ লাখ), রংবাজ কলকাতা (৯কোটি), গেম (৯ কোটি), প্রাক্তন (সাড়ে ৮ কোটি) এবং চ্যাম্প (৮ কোটি)।

এনই/এইচএন/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com