আবারো দূর প্রবাসে রোজিনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:০০ পিএম, ২৬ জুন ২০১৫

সময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা। বাংলা চলচিত্রের এক কিংবদন্তীর নাম। তবে এখন তিনি থাকেন দূর প্রবাসে। এক বছর পর সম্প্রতি দেশে এসেছিলেন তিনি। আত্মীয়স্বজনদের সঙ্গে সময় কাটাতেই তার দেশে আসা।

এই একান্ত অবসরেও ঈদ উপলক্ষে চ্যানেল আইয়ের জন্য ‘তুমি আমার কত চেনা’ শিরোনামে বিশেষ একটি অনুষ্ঠান নির্মাণ করেন তিনি। তবে এরপর আবারো পাড়ি জমিয়েছেন লন্ডনে।

ঢাকা ত্যাগ করার সময় রোজিনা বলেন, ‘সুন্দর একটি অনুষ্ঠান নির্মাণ করতে চেষ্টা করেছি। সোনালী যুগের গানগুলোকে দর্শকদের সামনে নতুন করে তোলো ধরার প্রয়াস থেকেই আমার এই আয়োজন।’ তিনি আরো বলেন, ‘গানগুলোর চিত্রধারণের সময় সোনালী যুগে হারিয়ে গিয়েছিলাম। আমার বিশ্বাস গানগুলো চলচ্চিত্রপ্রেমী দর্শকদের ফিরিয়ে নিয়ে যাবে চলচ্চিত্রের সোনালী যুগে।

তার নিজের অভিনীত চলচ্চিত্রগুলোর ছয়টি গান নিয়ে নির্মিত ‘তুমি আমার কত চেনা’ অনুষ্ঠানের গানগুলো হচ্ছে- ‘মানসী’ ছবির ‘এই মন তোমাকে দিলাম’, ‘রাজা সাহেব’ ছবির ‘ঢাকো যত না নয়নো দু’হাতে বাদল মেঘ ঘুমাতে দেবে না’, ‘দোলনা’ ছবির ‘তুমি আমার কত চেনা’, ‘পুনঃমিলন’ ছবির ‘এই পৃথিবীর সবকিছু হয়তো একদিন হারিয়ে যাবে’, ‘অবিচার’ ছবির ‘ছেড়ো না ছেড়ো না হাত, দেব না দেব না গো যেতে থাকো আমার কাছে’ এবং ‘পুনঃমিলন’ ছবির ‘এক নীড়ে দুটি পাখি’।

এদিকে গানগুলোতে রোজিনার নায়ক ছিলেন- ওয়াসিম, আলমগীর, ফারুক ও ভারতের মিঠুন চক্রবর্তী। তবে নতুন করে চিত্রায়িত গানগুলোতে  তার নায়ক হয়েছেন ওমর সানি, অমিত হাসান ও জায়েদ খান। অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেছেন রোজিনা নিজেই।

উল্লেখ্য, আগামী কোরবানি ঈদে আবারো দেশে ফিরবেন বলে জানিয়েছেন রোজিনা।

এসএইচএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]