আলোচনায় সৈকত সালাহউদ্দিনের নতুন দুই অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০২:১৬ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৭
আলোচনায় সৈকত সালাহউদ্দিনের নতুন দুই অনুষ্ঠান

এশিয়ান টেলিভিশনের তুমুল জনপ্রিয় অনুষ্ঠান ‘মুভি বাজার’ দেখেননি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল! বিশেষ করে যারা চলচ্চিত্রের খুঁটিনাটি আপডেট পেতে চাইতেন তার ওই অনুষ্ঠানটি দেখতে ভুলতেন না। ওই জনপ্রিয় অনুষ্ঠানটির পরিকল্পনা, গ্রন্থনা ও উপস্থাপনা করতেন সৈকত সালাহউদ্দিন।

তিনি ১৪৯ পর্ব পর্যন্ত ‘মুভি বাজার’ উপস্থাপনা করে যেমন দর্শকপ্রিয়তা পেয়েছিলেন, তেমনি চ্যানলেটির অন্যান্য অনুষ্ঠানের চেয়ে ‘মুভি বাজার’ এসেছিল আলোচনায়। এরপর সৈকত সালাহউদ্দিন ওই অনুষ্ঠান থেকে সরে গেলে ‘মুভি বাজার’ থেকেও অনেক দর্শক মুখ ফিরিয়ে নেয়।

মুভি বাজারের সৈকত সালাহউদ্দিনকে যারা ‘মিস’ করেন তাদের জন্য সুখবর হচ্ছে, একুশ টেলিভিশন এবং রেডিও টুডে’তে নতুন দুই অনুষ্ঠান নিয়ে হাজির হয়েছেন সৈকত সালাহউদ্দিন। এনামূল হকের প্রযোজনায় প্রতি শুক্রবার রাত সাড়ে নটায় একুশে টিভিতে ‘বিহাইন্ড দ্য স্টোরি’ নামের একটি বিনোদন মূলক অনুষ্ঠান উপস্থাপনা করেছেন সৈকত সালাহউদ্দিন।

একইদিন বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সরাসরি রেডিও টুডে’তে ‘মুভিটাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ নামের আরেকটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। যেটি তত্ত্বাবধানে রয়েছেন টুটুল জহিরুল ইসলাম। মজা করে সৈকত সালাহউদ্দিন বললেন, শুক্রবারটাই যেন আমার হয়ে গেছে!

এদিকে ব্যতিক্রমী এ দুই অনুষ্ঠান অল্পদিনেই আলোচনায় এসেছে। এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, ‘রেডিও টুডে’তে যে অনুষ্ঠানটি করছি সেটি পুরোটাই আমাদের দেশীয় সিনেমার হালহকীকত নিয়ে। এর মাধ্যমে দেশের সিনেমায় মুক্তি, আপডেট সবকিছু শ্রোতারা স্বচ্ছ খবর জানতে পান। সিনেমা নিয়ে যে কোনো প্রশ্নের উত্তর দেয়া হয়। মাঝেমধ্যে অতিথিও থাকেন। শ্রোতারা চাইলে ফোন করে কথা বলতেও পারেন। এসএমএস ও ফেসবুকে মন্তব্য করে মতামত জানতে পারেন। তারকারাও কথা বলেন। এই অনুষ্ঠানটি সরাসরি প্রচার হচ্ছে।’

তিনি বলেন, ‘একুশে টিভির অনুষ্ঠানটি সাজানো হয়েছে আমাদের শোবিজের নানা কাজের পিছনের গল্প নিয়ে। যে জন্য নাম দেয়া হয়েছে ‘বিহাইন্ড দ্য স্টোরি’। শুক্রবার রাত সাড়ে ন’টায় প্রচার হচ্ছে এটি। এখানে বিভিন্ন তারকারা তাদের মন্তব্য জানান। দুই অনুষ্ঠানে অল্পদিনেই সবাই পছন্দ করেছেন। আগামীতে আরো নতুন সব চমক থাকবে। এতটুকুই জানিয়ে রাখছি। আশা করছি, আমার যারা দর্শক-শ্রোতা, তারা আমার সঙ্গেই থাকবেন।’

এনই/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com