শাকিবকে নিয়ে যা বললেন কলকাতার রজতাভ দত্ত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৫:৩১ পিএম, ২১ জানুয়ারি ২০১৮

কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত। ভিলেন কিংবা কৌতুক অভিনেতা- যেখানেই তিনি হাজির হন মাতিয়ে রাখেন। এ অভিনেতা সম্প্রতি শাকিব খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন।

ফেসবুক লাইভে এসে রজতাভ দত্ত শাকিবকে নিয়ে অনেক কথা বলেন। তিনি বলেছেন, ‘শাকিব খানের সঙ্গে চারটি ছবিতে কাজ করেছি আমি। শুটিংয়ে চমৎকার শাকিব খানকে দেখেছি। সহশিল্পী হিসেবে সে খুবই হেল্পফুল। পরিশ্রমী একজন নায়ক।

কাজের বাইরে তিনি নম্র, ভদ্র ও মিষ্টি একটা মানুষ। সাধারণত আমরা একজন শিল্পীকে সবচেয়ে বেশি চিনি আউটডোরে শুটিংয়ের সময়। শাকিব খানকেও চিনেছি। কারণ তখন অনেকটা সময় একসঙ্গে থাকা হয়, কথাবার্তা, গল্প-গুজবসহ বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় হয়।’

এছাড়া বাংলাদেশ নিয়ে তিনি বলেন, ‘আমার বাবার বাড়ি ফরিদপুর এবং মা’র বাড়ি ঢাকায়। তাই বাংলাদেশের সঙ্গে রয়েছে আমার আত্মিক সম্পর্ক। তাদের সঙ্গে কাজ করতে দারুণ লাগে আমার। বর্তমানে ‘চালবাজ’ ছবিতে অভিনয় করছেন রজতাভ দত্ত। এছাড়া ‘সুপার হিরো’ নামের আরও একটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে তার।

এদিকে শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। তবে কিছু দৃশ্যে বোর্ডের আপত্তি থাকায় সেগুলোতে এসেছে পরিবর্তন। এছাড়াও তিনি ‘নোলক’সহ আরও বেশ কিছু ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :