তাদের সঙ্গে টয়ার চমক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৪ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

ছোট পর্দার অভিনেত্রী টয়া। তবে মিউজিক ভিডিওর মডেল হয়ে একের পর একক চমক দেখিয়ে চলেছেন তিনি। লোকাল বাস গানটির জনপ্রিয়তার পরে মিউজিক ভিডিওতে তার কদর বেড়েছে বেশ। সম্প্রতি ইমতিয়াজ বাবুর গাওয়া ৯০ দশকের সাড়া জাগানো গান ‘ও পরানের পাখিরে’ এসেছে নতুন আবহে। এই গানটির ভিডিওতে মডেল হয়েছেন মুমতাহিনা চৌধুরী টয়া। ভিন্নলুকের টয়ার সাথে হাজির হয়েছেন মডেল অর্ণব মারগুইলিস অন্তু।

অর্ণব-টয়া ছাড়াও ভিডিওতে বেলাল-পুজা ও র্যাপার স্লিম কিডও অংশ নিয়েছেন। গানটি প্রসঙ্গে অর্ণব ও টয়া একসুরে বলেন, ‘একেবারে ভিন্ন গেটআপ আর নাচে দর্শকরা মিউজিক ভিডিওতে আমাদেরকে দেখতে পাবেন। এটি বিখ্যাত একটি পুরনো গান। নির্মাতা নতুন প্রজন্মের কথা মাথায় রেখেই ভিডিওটি নিমার্ণ করেছে।’ বিএফডিসিতে এই গানটির শুটিং হয়। সম্প্রতি পুরো গানটি এস এ প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

কাজী ফারুক বাবুলের লেখা গানটির প্রথম চার লাইনের সাথে জোড়া দিয়ে বাকি কথাগুলো লিখেছেন রবিউল ইসলাম জীবন। আর খায়েম আহমেদের সংগীত পরিচালনা করা গানটিকে নতুনভাবে সংগীতায়োজন করেছেন তুহিন আহমেদ আল আমিন।

ম্যাক্সব্যাগ প্রেজেন্টস এই গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় দুই শিল্পী বেলাল খান ও বাঁধন সরকার পূজা আর র‌্যাপ করেছেন স্লিম কিড। ভিজ্যুয়ালাইজারের ব্যানারে নির্মিত নির্মাতা সৈকত নাসিরের সার্বিক তত্ত্বাবধানে ভিডিওটি নির্মাণ করেছেন নির্মাতা মতিউর সুমন।

এমএ/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :