কাছে আসার গল্পের জুটি তৌসিফ-টয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৫ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

প্রতিবারের মত এবারও ক্লোজআপ কাছে আসার সাহসী গল্পে নির্মিত হচ্ছে নাটক। দর্শকদের পাঠানো গল্প থেকে বাছাই করে নির্মিত হচ্ছে রোমান্টিক প্রেমের নাটকগুলো।

সেই ধারাবাহিকতায় একটি নাটকের জুটি হয়েছেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব ও লাক্স তারকা টয়া। নাটকে একজন ফটোগ্রাফার ও একজন ওয়েডিং প্ল্যানার হিসেবে দেখা যাবে দুই তারকাকে। একটি বিয়ের আয়োজনে ওয়েডিং প্ল্যানার হিসেবে সেখানে উপস্থিত হন টয়া। ওয়েডিং অ্যারেঞ্জমেন্ট ব্যস্ত টয়ার সঙ্গে সেখানেই পরিচয় ঘটে ফটোগ্রাফার তৌসিফের।

একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের মধ্যে বন্ধুত্ব ও একটা সময়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনই গল্পে নির্মিত নাটকের নাম ‘আমি তোমার গল্প হবো’। খায়রুল হাসানের গল্পে এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ।

একটি আয়োজন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে একজন ওয়েডিং প্ল্যানারকে যে কতটা হ্যাসেল ও ক্রাইসিসের শিকার হতে হয় এ গল্পে তাই দেখা যাবে, জানালেন নির্মাতা। তিনি বলেন, ‘এবারো ক্লোজআপ কাছে আসার সাহসী গল্পে নাটক নির্মাণ করেছি। ভিন্ন একটি গল্পে নতুন কিছু উপস্থাপন করার চেষ্টা করেছি। গত বছরের ক্লোজআপের গল্পে নির্মিত আমার নাটকটি দর্শকরা ভালোভাবেই গ্রহণ করেছেন। এবারো দর্শকরা নাটকটি গ্রহণ করবেন আশা করি।’

আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে রাত ৮টা ৪৫ মিনিটে বাংলাভিশন চ্যানেলে নাটকটি প্রচার করা হবে। এতে তৌসিফ টয়া ছাড়াও আরো অভিনয় করেছেন মুশফিক ফারহান, পারসা ইভানা ও সিয়াম নাসির।

এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com