পার্টির পর উড়ছে ববির মন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৯ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০২:৫৬ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮
পার্টির পর উড়ছে ববির মন

বিগ বাজেটের ছবির তালিকায় ঢালিউডে নতুন নাম ‘বিজলী’। চিত্রনায়িকা ববি প্রযোজিত প্রথম ছবিটি এরইমধ্যে এসেছে আলোচনায়। সুপারহিরোর গল্প নিয়ে বাংলাদেশের প্রথম ছবি হিসেবে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতেও রয়েছে ছবিটি।

সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা ‘বিজলি’ ছবির প্রথম গান ইউটিউবে প্রকাশ হয় গেল ২৪ ডিসেম্বর, বড়দিন উপলক্ষে। সেটি বেশ আলোড়ন তুলেছিলো নেট দুনিয়ায়। এবার এলো আরও একটি নতুন গান। শিরোনাম ‘উড়ে উড়ে মন’। গানে নায়ক রণবীরের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে ববিকে। এতে বেশ আবেদনময়ীরূপে হাজির হয়েছেন ঢালিউডের এ লাস্যময়ী।

১৪ ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবস উপলক্ষে ‘উড়ে উড়ে মন’ গানটি প্রকাশ পেয়েছে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে। এরইমধ্যে গানটি দেড় লাখেরও বেশি দর্শক দেখেছেন।

‘কী আদরে তুই আমারে বাঁধলি যত্ন করে, এ মন উড়ে উড়ে, উড়ে উড়ে, গেল উড়ে’- এমন মিষ্টি কথার গানটি লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। আকাশের সুর-সংগীতে এতে কণ্ঠ দিয়েছেন অদিতি সিং শর্মা ও আকাশ। চমৎকার লোকেশনে গানটির কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ।

‘বিজলী’ ছবিতে সুপার ম্যান চরিত্রে অভিনয় করেছেন ববি। নায়িকার হোম প্রোডাকশন ববস্টার ফিল্মসের ব্যানার থেকে ছবিটি নির্মিত হচ্ছে।

ইফতেখার চৌধুরী নির্মিত 'বিজলী'তে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিজু আহমেদ, দিলারা জামান, মিশা সওদাগর, আমির সিরাজী, শিমুল খান, সীমান্ত এবং কলকাতার শতাব্দী রায়, রাজা প্রমুখকে। অতিথি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও আনিসুর রহমান মিলন। বাংলাদেশসহ মোট চারটি দেশে ক্যামেরাবন্দী হয়েছে ছবিটি। এর ভিএফএক্স হয়েছে হলিউডে। ছবিটির পরিবেশক হিসেবে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com