অপূর্ব লিখছেন বাঁধনের গল্প

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৪ পিএম, ০১ মার্চ ২০১৮

বাঁধন গল্প বলে চলেছেন আর সেই গল্প লিখে রাখছেন অপূর্ব। বাঁধনের বলা গল্পগুলো নিয়ে একটি বই প্রকাশিত হবে। ‘রাইটার’ শিরোনামের একটি নাটকে এমন দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও আজমেরী হক বাঁধন। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটকটিতে অপূর্বর চরিত্রটির নাম সাক্ষর ও বাঁধন অভিনয় করেছেন প্রেমা চরিত্রে। নাটকটিতে দেখা যাবে স্বাক্ষর একজন বেকার ছেলে। ভালোবাসে প্রেমাকে। কিন্ত সেই ভালোবাসা দিন দিন ফিকে হয়ে আসছে কারণ প্রেমার খুব তাড়াতাড়ি অন্যত্র বিয়ে হয়ে যাচ্ছে। এর মধ্যেই চাকরি পেয়ে যায় স্বাক্ষর। তবে গতানুগতিক কোন ডিউটি নয়। তাকে বসের বাসায় আসতে হবে প্রতি সন্ধ্যায় এবং বস একটি গল্প বলবেন সেটি নোট করে পরবর্তীতে বই আকারে প্রকাশ করা। এখানে এই বসের চরিত্রে অভিনয় করেন বাঁধন।

শুরু হয় গল্প বলা। স্বাক্ষরও তার খাতা কলম নিয়ে প্রস্তুত। গল্পের কিছুদুর এগোতেই ঘটনা মোর নেয় অন্য দিকে। স্বাক্ষরের বুঝতে বাকি থাকে না এটি তার বসের বাস্তব জীবনেরই গল্প। যা কিনা এত নিমর্ম ও বেদনাদায়ক যেটি তিনি প্রকাশ করতে চান বইয়ের পাতায় পাতায়। জানাতে চান পাঠকদেরকে।

আর টিভিতে শুক্রবার রাত ৮ টায় প্রচারিত হবে নাটকটি। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন গাজী রাকায়েত, টুটুল চৌধুরী, শ্রাবন্তী শ্রাবন, নন্দী, সূচনা শিকদার, সুমাইয়া পাপড়ি, মোহনা প্রমূখ।

এমএবি/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]