সাহসী যোদ্ধায় ইমন-শিরিন, বাদ পড়লেন সানাই

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫২ এএম, ০৭ মার্চ ২০১৮

ফেব্রুয়ারির ২৫ তারিখে জমকালো আয়োজনের মাধ্যমে এফডিসিতে অনুষ্ঠিত হয় ‘সাহসী যোদ্ধা’ ছবির মহরত। ছবিটিতে চিত্রনায়ক ইমনের বিপরীতে প্রথমে চুক্তিবদ্ধ হয়েছিলেন নবাগতা সানাই। কিন্তু তাকে বাদ দিয়ে মঙ্গলবার সন্ধ্যায় নতুন করে চিত্রনায়িকা শিরিন শিলাকে চুক্তিবদ্ধ করা হয়েছে।

নতুন চুক্তির ফলে দ্বিতীয়বারের মত আবারও জুটি বাঁধলেন ইমন-শিলা। এর আগে গেল বছর সেপ্টেম্বরে ‘আমার সিদ্ধান্ত’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছিলেন তারা।

পুরোপুরি বাণিজ্যিক ধারার গল্পের ছবি ‘সাহসী যোদ্ধা’। চিত্রনায়ক ইমন একজন ইনকাম ট্যাক্স অফিসারের লুকে হাজির হতে যাচ্ছেন এ ছবিতে। এছাড়াও এই ছবিতে প্রথমবারের মতো ভিলেন চরিত্রে হাজির হচ্ছেন চিত্রনায়ক আমিন খান। চিত্রনায়িকা পপিকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের চরিত্রে। এরই মধ্যে এফডিসিতে একটি গানের দৃশ্যায়নের মাধ্যমে শুটিংয়ে অংশ নেন পপি।

চিত্রনায়ক ইমন বলেন, সানাইকে কেন এই ছবি থেকে বাদ দেওয়া হয়েছে এ বিষয়ে আমি কিছু জানি না। এখন আমার বিপরীতে থাকবে শিরিন। এর আগেও ওর সাথে কাজ করে বেশ কমফোর্ট ফিল করেছি। আশা করছি ভালো কিছু হবে।

ছবিটি নিয়ে তিনি বলেন, মুগ্ধ হওয়ার মতো গল্পের একটি ছবিতে এবার কাজ করতে যাচ্ছি। ‘সাহসী যোদ্ধা’ সময়োপযোগী একটি আধুনিক সিনেমা হবে -এটা আমার বিশ্বাস।

শিরিন শিলা বলেন, ছবির গল্প ও চরিত্র আমার কাছে ভালো লেগেছে। ইমন ভাইয়ের সাথে এটি আমার দ্বিতীয় ছবি। সবকিছু মিলিয়ে এ ছবিটি আমার ক্যারিয়ারে একটি ভিন্নমাত্রা যোগ করবে বলে আশা রাখছি।

সাহসী যোদ্ধা ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া। কমল সরকারের গল্প ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। আগামী ঈদে ছবিটি মুক্তি পেতে পারে বলে জানান নির্মাতা।

আইএন/এমএবি/আরএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :