নতুন ছবির শুটিংয়ের অপেক্ষায় আইরিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১৮ মার্চ ২০১৮ | আপডেট: ০৫:২৭ পিএম, ১৮ মার্চ ২০১৮
নতুন ছবির শুটিংয়ের অপেক্ষায় আইরিন

ক্যারিয়ারের শুরুটা র‌্যাম্প মডেল হিসেবে হলেও দ্রুতই চলচ্চিত্রে কাজ করার সুযোগ পান আইরিন সুলতানা। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে পা রাখেন তিনি। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে তার।

এছাড়াও বেশকিছু সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’, সাইফ চন্দনের ‘টার্গেট’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’ ও অরণ্য পলাশের ‘গন্তব্য’ ইত্যাদি।

সেই ধারাবাহিকতায় বেশ কিছুদিন আগেই নতুন একটি সিনেমায় নাম চুক্তিবদ্ধ হন এ নায়িকা। হারুন-উজ-জামান পরিচালিত এই সিনেমার নাম ‘পদ্মার প্রেম’। এতে তার বিপরীতে থাকছেন সুমিত। দ্রুতই শুরু হতে যাচ্ছে ছবিটির শুটিং। আগামী ৫ এপ্রিল মানিকগঞ্জে প্রথম লটের শুটিং শুরু হবে বলে জানান তিনি।

আইরিন বলেন, ‘এ সিনেমাটিতে ষাটের দশকের চিত্র দেখানো হবে। সিনেমাটির গল্প পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে। এ সিনেমাতে গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে দেখা যাবে আমাকে। গল্পটি আমার কাছে ভালো লেগেছে। দর্শকদের কাছেও ভালো লাগবে আমার বিশ্বাস।’

‘পদ্মার প্রেম’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। ছবিটি প্রযোজনা করছে স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল।

উল্লেখ্য, আইরিন বেশ কিছুদিন আগেই শেষ করেন তার ‘রৌদ্রছায়া ছবির কাজ। এই ছবির শুটিং ও ডাবিং সম্পন্ন, এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। এছাড়া ‘ভোলা’ ছবিও প্রায় শেষের দিকে। এখন শুধু গানের দৃশ্যায়নের কাজ বাকি এরপরই পোস্ট প্রোডাকশনের কাজ সম্পন্ন করে খুব শিগগিরই ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানা যায়।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com