চার ঘণ্টা অপেক্ষা করলে মিলতে পারে শাকিব খানের দেখা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২২ পিএম, ২৮ মার্চ ২০১৮

তিনিই তার যুগের সেরা নায়ক। দশ বছর ধরেই আধিপত্য বিস্তার করে রেখেছেন ঢালিউড ইন্ডাস্ট্রিতে। আজ তার জন্মদিন। ভেসে যাচ্ছেন ভক্তদের শুভেচ্ছা আর ভালোবাসায়।

শাকিব খান আড়ালে থাকেন, ব্যস্ত থাকেন নিজের কাজ নিয়ে। জন্মদিনেও করছেন শুটিং। বর্তমানে চট্টগ্রামে রয়েছেন। সেখান থেকে বিকেলে ঢাকায় এসে যোগ দেবার কথা রয়েছে নিজের ইউটিউব চ্যানেলের শুভযাত্রার অনুষ্ঠানে।

ব্যস্ততার চার দেয়ালে বন্দী থাকা এই নায়ককে কাছ থেকে দেখার সুযোগ খুব একটা পান না ভক্তরা। তবে সেই আক্ষেপ জন্মদিনে মিটিয়ে দিচ্ছেন শাকিব খান নিজেই। হাজির হতে যাচ্ছেন ফেসবুক লাইভে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শাকিব খানের ভেরিফায়েড আইডি থেকে আজ বুধবার লাইভে আসবেন তিনি। এক স্ট্যাটাসে আজ দুপুরে নিজেই জানালেন সে কথা।

কিন্তু সেজন্য অপেক্ষা করতে হবে চার ঘণ্টা। শাকিবের দেয়া স্ট্যাটাসে বলা হয়েছে বিকেল ৪টা থেকে ৮টার মধ্যে যে কোনো সময় লাইভে আসবেন তিনি। তাই এই সময়ের ঠিক কখন তিনি আসবেন সেটা নির্দিষ্ট করে বলা মুশকিল। বাধ্য হয়েই যারা শাকিব খানকে লাইভে দেখতে চান, তার সঙ্গে আড্ডা মারতে চান তাদের ৪টা থেকেই অপেক্ষা করতেই হচ্ছে। আরাধ্যকে পাওয়ার জন্য কী না করে মানুষ, শাকিব ভক্তরাও নিশ্চয়ই প্রিয় তারকাকে দেখার জন্য চার ঘণ্টা অপেক্ষার প্রস্তুতি রাখবেন।

প্রসঙ্গত, বর্তমানে আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবির শুটিং করছেন শাকিব খান। গেল সোমবার থেকে চট্টগ্রামে শুরু হয়েছে ছবির দ্বিতীয় লটের শুটিং।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com