পটাকা গানের আয় শিশু শিক্ষায় দান করবেন নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ২৬ এপ্রিল ২০১৮

দুই বাংলার আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সম্প্রতি ভারতে লঞ্চ করেছেন তার গাওয়া প্রথম গানের মিউজিক ভিডিও ‘পটাকা’। অভিষেক গানেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন এই নায়িকা। প্রশংসা পাচ্ছেন ওপার বাংলার শ্রোতা-দর্শকের কাছে।

গানটি প্রকাশ হয়েছে বাংলাদেশেও। সিএমভি’র ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ হয়েছে আজ বৃহস্পতিবার, ২৬ এপ্রিল। ‘পটাকা’র কোরিওগ্রাফার কলকাতার পরিচালক বাবা যাদব। গানের কথা লিখেছেন রাকিব রাহুল। মিউজিক দিয়েছেন প্রীতম হাসান। গোটা মিউজিক ভিডিওটি শ্যুট করা হয়েছে মুম্বাইয়ে।

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় তার অভিষেক মিউজিক ভিডিওটি নিয়ে নুসরাত ফারিয়া নতুন এক ঘোষণা দিয়েছেন। গানটির প্রকাশনা অনুষ্ঠানে তিনি বলেন, ‘এই মিউজিক ভিডিও থেকে যে অর্থ আসবে তা শিশু শিক্ষার জন্য দান করা হবে।’ তিনি আবেগ তাড়িত হয়ে আরও বলেন, ‘আমি গান শিখিনি। আমার পরিবার খুব রক্ষণশীল। নিজেকে অনেক কষ্ট করে সংস্কৃতি চর্চার সঙ্গে সম্পৃক্ত রাখতে হয়েছে। আমি অভিনয় শিখেছি। আর গানের প্রতি আগ্রহ ছিলো বলে সবসময়ই গান গাওয়া চেষ্টা করতাম। আশা করছি এই গানটি ভালো লাগবে সবার।’

গানটি বাংলাদেশে সিএমভি’র ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি ভিডিওটি স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্সে দেখা যাবে। গত বছরের ডিসেম্বরে এই গানের রেকর্ডিং করেন নুসরাত ফারিয়া। এ জন্য তাকে প্রায় ছয় মাস অনুশীলন করতে হয়েছে বলে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন বাংলাদেশি এই অভিনেত্রী।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :