২৪ বছর পর একসঙ্গে নাচলেন মাধুরী-রেনুকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২১ মে ২০১৮

বলিউড ডান্স কুইন মাধুরী দীক্ষিত ও রেণুকা শাহেন ১৯৯৪ সালে ‘হাম আপকে হে কোন’ সিনেমায় অভিনয় করেছিলেন। পরে অনেক ছবিতে অভিনয় করেছেন মাধুরী তবে খুব বেশি ছবিতে অভিনয় করেননি রেনুকা শাহেন। ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবিতে অভিনয়ের সুবাদেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন রেনুকা। এই ছবির পরে আর একসঙ্গে অভিনয় করেননি মাধুরী-রেনুকা। প্রায় ২৪ বছর পরে ‘বাকেট লিস্ট’ নামের একটি ছবিতে আবারও এক হয়েছেন মাধুরী দীক্ষিত ও রেনুকা শাহেন।

সম্প্রতি মাধুরী দীক্ষিত এবং রেণুকা শাহেন অভিনীত ‘বাকেট লিস্ট’ ছবির শুটিং সেটে ‘হাম আপকে হে কোন’ সিনেমার ‘ল চালি মে’ গানটির সাথে নাচেন। এই ভিডিওটি ইউবে প্রকাশ হয় ও ভাইরাল হয়। ২৪ বছর পরে এক সঙ্গে নাচলেন তারা। এই ছবিটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মাধুরী ও রেনুকা।

মারাঠি এই চলচ্চিত্রে মাধুরী একজন গৃহিনীর চরিত্রে অভিনয় করেন। কিছু পরিস্থিতির কারণে তিনি নিজেকে পরিবর্তিত করেন। মাধুরী বলেন, ‘এটা প্রত্যেক পরিবারের একটি গল্প, এটা একটি রূপালি আস্তরণের মতো। এটা আপনি যা আশা করেন শুধু মাত্র তা নয়। এটা আপনাকে অনুপ্রেরণা যোগাবে এবং জীবনকে প্রকৃতভাবে উপভোগ করার উৎসাহ দিবে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে ছবিটি সকলের হৃদয়ে ভালোলাগা তৈরি করবে।’

তেজস বিজয় দেওশার পরিচালিত 'বাকেট লিস্ট' ছবিটতে মাধুরী দীক্ষিতের সাথে অভিনয় করেন সুমিত রাঘবন এবং ভান্ডানা গুপ্ত। ছবিটি ২৫ মে মুক্তি পাবে। ছবিটিতে একজন মহিলা তার নিজস্ব পছন্দগুলোর সীমানায় আটকে পড়েন। যিনি স্ব-আবিষ্কারের পথে যাত্রা শুরু করেন এবং প্রতিকূল পরিস্থিতিতে বিকল্প উপায়ে নিজেকে হোঁচট খাওয়া থেকে রক্ষা করেন।

এইচএ/এমএবি/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :