ধান্ধাবাজ নয়, শিল্প আর শিল্পীর জয় হোক : চঞ্চল চৌধুরী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ২৪ মে ২০১৮

সম্প্রতি না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন এক সময়ের ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। মৃত্যুর আগে অভিনয়ে তেমন নিয়মিত ছিলেন না তিনি। তবে মিডিয়ার বাতাসে কান কথা উড়ছে অনেক নির্মাতার কাছেই কাজ চেয়েছেন তিনি। কাজের সুযোগ মিলেছে কম। না শুধু তাজিনই নয়, অনেকেরই অবস্থা এখন এমন। এক সময়ের অনেক জনপ্রিয় তারকারা এখন বেকার হয়ে বসে আছেন। জীবনের তাকিদে পেশা বদলেছেন অনেকে।

টিভি নাটক পাড়া খুব যে সাবলীল ভাবে চলছে তা নয়, অনেক অসঙ্গতিও চোখে পড়ে হর হামেশা। এর মধ্যে কিছু মানুষ এগিয়ে নেওয়ার চেষ্টা করছে ইন্ডাস্ট্রিকে। অনেকে শুধুই বুলি দিয়ে চলেছেন, কাজের কাজ কিছুই করছেন না। এমন বেশ কিছু সমস্যা ও সমাধানের কথা তুলে ধরেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। বৃহস্পতিবার দুপুরে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন চঞ্চল।

চঞ্চল চৌধুরী লিখেছেন,‘বড় বড় কথা না বলে ,এই মাধ্যমে যারা আছেন, তাদের ব্যবসা আর ফূর্তি(!) টা কমাতে হবে, সততার সাথে শিল্পের কাজটা করতে হবে,সেই সাথে নাটকের বাজেট টা বাড়ানো অতিব জরুরী। আর ২/৩ জন কে বেইজ করে নাটক বানানো বন্ধ করতে হবে। তাহলেই অনেক সিনিয়র গুনী শিল্পী সসম্মানে কাজ করে বেঁচে থাকবেন। সেই সাথে শিল্পীদের নিজের সুস্থ জীবন চর্চা করাটাও অতি আবশ্যক। আমরা কেউই দুস্থ শিল্পী হয়ে, মানবেতর জীবন পার করে মৃত্যুবরণ করতে চাই না। ধান্ধাবাজ নয়, শিল্প আর শিল্পীর জয় হোক।’

ঈদের নাটক নিয়ে বর্তমানে ব্যস্ত চঞ্চল। এদিকে কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ চলচ্চিত্রে আলোচিত ‘মিসির আলী’ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ছবিটি আছে মুক্তির অপেক্ষায়।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :