পরিচালক উধাও, শুটিং করতে গিয়ে জিম্মি শ্যামল-প্রসূন আজাদ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৯ এএম, ২৮ মে ২০১৮ | আপডেট: ০১:৫১ পিএম, ২৮ মে ২০১৮

গেলো ২৫ মে শুক্রবার ‘মেঘ মাইয়া' শিরোনামের একটি নাটকের শুটিং করতে নেত্রকোনার বিরিশিরি এলাকায় যান ছোট পর্দার শ্যামল মওলা ও প্রসূন আজাদ। এ দুজন ছাড়াও সেখানে অংশ নেন আরও বেশকিছু অভিনয় শিল্পী। তিনদিন শুটিং করার পর আজ সোমবার (২৮ মে) তাদের ঢাকায় ফেরার কথা ছিল। কিন্তু হোটেল ভাড়া, গাড়ী ভাড়া, শিল্পীদের পারিশ্রমিক না দিয়ে রোববার রাত ১টার সময় লাপাত্তা হয়ে যান এ নাটকের নির্মাতা আজাদ কালাম।

পরিচালকের লাপাত্তা হয়ে যাওয়ায় হোটেল কতৃপক্ষ সবাইকে জিম্মি করে রেখেছে। সেখানে কোনো নিরাপত্তা কর্মী নেই বলে জানা যায়। বর্তমানে পুরো শুটিং ইউনিটের সকলেই জিম্মি অবস্থায় রয়েছেন। এরমধ্যে অভিনেত্রী প্রসূন আজাদ মানসিক চিন্তায় অসুস্থ হয়ে পড়েন। তাকে হাসপাতালে নেওয়ার চেষ্টা চলছে বলে জানা গেছে।

প্রসুন আজাদ নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে এইসব তথ্য দিলেন। তিনি লিখেছেন, তার বাবার সাথে শ্যামল মওলা ফোনে যোগাযোগ করার চেষ্টা করছেন কিন্তু তার বাবাকে পাওয়া যায়নি। এ প্রসঙ্গে শ্যামল মওলা বলেন, ‘এই মুহূর্তে আমরা খুব বিপদে আছি । এখন কিছু বলতে পারবো না। আগে নিজেদের বাঁচাই, পরে সব খুলে বলবো।’ তবে প্রসুন যে স্ট্যাটাসটি দিয়েছিলেন সেটি আর তার ফেসবুকে দেখা যাচ্ছে না।

prosun

এদিকে সোমবার দুপুরে পরিচালক আজাদ কালামের নাগাল পাওয়া গেল। তিনি জানালেন, ‘সবই আসলে ভুল বোঝাবুঝি। আমার প্রযোজক থাকেন দেশের বাইরে। টাকা পাঠাতে একটু দেরি হলো। আজ সকালে আমি টাকা পেয়েছি। পুরো ইউনিটের সব ব্যয় মিটিয়েছি। কোথাও কোনো সমস্যা নেই।’

আইএন/এমএবি/এমবিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :