দহনে নেই পূর্ণিমাও, নতুন নায়িকা ছাড়াই শুরু হচ্ছে শুটিং

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৮ পিএম, ৩০ মে ২০১৮

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন সিনেমা ‘দহন’। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করবেন সিয়াম ও পূজা। কথা ছিলো তাদের সঙ্গে অভিনয় করবেন লাক্সতারকা বাঁধন। কিন্তু ছবিটি থেকে সরে দাঁড়ান। ব্যক্তিগত কারণ দেখিয়ে ইতিবাচকভাবে ছবিটি থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন বাঁধন।

এরপর ছবিটিতে নাম লেখান চিত্রনায়িকা পূর্ণিমা। তিনি দাবি করেন, এই ছবিতে কাজ করতে প্রথমে তার কাছেই প্রস্তাব দিয়েছিলো জাজ মাল্টিমিডিয়া। কিন্তু তখন হাতে সময় না থাকায় ছবিটি ছেড়ে দেন তিনি। এরপর কাকতালীয়ভাবে বাঁধন ছবিটি ছেড়ে দেয়ার পর আবারও পূর্ণিমার সঙ্গেই কথা বলে প্রযোজনা প্রতিষ্ঠানটি। পূর্ণিমা রাজিও হন। বেশ কিছু গণমাধ্যমে পূর্ণিমার বরাতে সেই তথ্য নিশ্চিত করা হয়েছে।

কিন্তু এবার জানা গেল, বাঁধনের পর ‘দহন’ থেকে সরে দাঁড়ালেন পূর্ণিমাও। কারণ হিসেবে জানালেন, গণমাধ্যমে ‘দহন’ ছবিতে তার অন্তর্ভূক্তির খবরটি নেতিবাচকভাবে প্রকাশ পাওয়ায় তার খারাপ লেগেছে। পাশাপাশি শুটিংয়ের আগে প্রস্তুতির জন্য সময় দেওয়া হচ্ছে না। তাই সরে যাচ্ছেন তিনি।

পূর্ণিমার দাবি, ‘বাঁধনের ছেড়ে দেওয়া ছবিতে পূর্ণিমা’, ‘বাঁধনের চরিত্রে পূর্ণিমা’-বিভিন্ন সংবাদমাধ্যমে এমন শিরোনামে খবর প্রকাশ হয়েছে। এটা পূর্ণিমার মতো একজন সিনিয়র অভিনেত্রীর কাছে অসম্মানের মনে হয়েছে। তাই এই কাজটি তিনি করবেন না।

আবার এমন গুঞ্জনও উঠেছে, চলচ্চিত্র পরিবারের আপত্তিতেই সরে গেলেন পূর্ণিমা। শিল্পী সমিতির নির্বাচিত সদস্য তিনি। আর এই সমিতিসহ এফডিসি ঘরানার সংগঠনগুলোর প্রকাশ্য প্রতিপক্ষ জাজ মাল্টিমিডিয়া। সেই প্রতিপক্ষের সিনেমা চুক্তিবদ্ধ হওয়ায় পূর্ণিমা কিছুটা বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন। সেই বিব্রত ভাব কাটাতেই ‘দহন’ ছাড়লেন তিনি। তবে এই গুঞ্জনের কোনো সত্যতা পাওয়া যায়নি শিল্পী সমিতি বা চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে।

পূর্ণিমার সরে দাঁড়ানোর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়াও। তারা এরইমধ্যে নতুন নায়িকার সন্ধান করছে। তবে নতুন নায়িকা ছাড়াই শুরু হবে ‘দহন’ ছবির কাজ। ছবির পরিচালক রায়হান রাফী বলেন, ‘এমনিতেই অনেক দেরি হয়ে গেল ‘দহন’ ছবির শুটিং শুরু করতে। তাই আর দেরি করতে চাই না। আগামী ১-৪ তারিখের মধ্যেই শুরু হবে এর দৃশ্যধারণের কাজ। ঢাকার আশেপাশেই চলবে শুটিং। আপাতত অংশ নেবেন সিয়াম-পূজাসহ অন্যান্য কলাকুশলীরা। পূর্ণিমার চরিত্রে যিনি আসবেন তিনি সরাসরি শুটিংয়ে যোগ দেবেন অথবা দ্বিতীয় লটে তাকে নিয়ে কাজ শুরু করা হবে।’

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]