হুমায়ূনের গল্পে শাওনের পাঁচ পর্বের ধারাবাহিক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ০৫ জুন ২০১৮
ছবি-ফাইল

আবারও পরিচালনায় ফিরছেন মেহের আফরোজ শাওন। আসছে রোজা ঈদ উপলক্ষে তিনি নির্মাণ করেছেন ‘বোতল ভূত’ নামের নাটক। এটি প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা একটি গল্প।

শিশুতোষ নাটকটি নির্মাণ করা হয়েছে পাঁচ পর্বের ধারাবাহিক হিসেবে। ছোটদের এই গল্প থেকে ধারাবাহিকটির চিত্রনাট্য লিখেছেন লুৎফর রহমান নির্ঝর। এই ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আজাদ আবুল কালাম, ঝুনা চৌধুরী, আবদুল্লাহ রানা, ওয়াসেক, শাহনাজ সুমি, প্রীনন, জয়াত, ঋতুসহ আরও অনেকে।

নাটকটি প্রসঙ্গে মেহের আফরোজ শাওন বলেন, ‘অনেকেই জানতে চাইতেন পরিচালনায় কবে ফিরবো। সেই জবাব নিশ্চয়ই তারা পেয়ে গেছেন। আর হুমায়ূন আহমেদের নাটকে বাচ্চাদের চরিত্রগুলোর বিশেষ ভূমিকা থাকলেও শুধু বাচ্চাদের নিয়ে কখনো কাজ করেননি তিনি। সেই ভাবনা থেকে তার গল্পে এই নাটকটি নির্মাণ করেছি।’

ধারাবাহিকটি দেখা যাবে দুরন্ত টিভিতে। ঈদের দিন থেকে ঈদের পঞ্চম দিন পর্যন্ত প্রতিদিন বেলা দেড়টায় আর রাত আটটায় দেখানো হবে নাটকটি।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]