হাসি-প্রেমের গল্পে সজল-শার্লিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৩ পিএম, ০৩ জুলাই ২০১৮

চাকরিজীবী একটা ছেলে যার কিনা অফিস করতে ভালো লাগে না। সারাক্ষণ তার অফিসের সহকর্মীদের বিনোদন দিয়ে বেড়ায়। কাজে তার কোনো মনযোগই নেই। একটা সময় তার চাকরি চলে যায়। আর চাকরি চলে যাওয়ার কারণে তার প্রেমিকা তাকে অনেক বকাঝকা করে।

ছেলেটার ইচ্ছা একটু অন্যরকম কিছু করতে যেটা সবাইকে বিনোদন দেবে। বন্ধুরা একটা সময় তাকে স্ট্যান্ড আপ কমেডির পরামর্শ দেয়। দেশের বাইরে যদি এটা প্রফেশন হিসেবে নেওয়া যায় তাহলে আমাদের দেশে কেন নয়। এমনই একটি গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে নতুন একটি নাটক।

আর এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আবদূন নূর সজল ও শার্লিন ফারজানা। নাটকে চাকরি হারানো ওই যুবকের চরিত্রে দেখা যাবে সজলকে। তার এই চেষ্টাটুকুর কতটা স্বার্থক হয় আর এর জন্য কী কী হারাতে হয় তাই দেখানো হয়েছে এ নাটকে।

গত ১ জুলাই রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে শেষ হয়েছে নাটকটির শুটিং। নাটকের নাম ‘স্ট্যান্ড আপ নাদিম’। সাজিন আহমেদ বাবুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস।

নির্মাতা শ্রাবণী ফেরদৌস বলেন, ‘আমি সবসময় চেষ্টা করি একটু ভিন্ন স্বাদের গল্প নিয়ে কাজ করতে। এবারও তাই চেষ্টা করেছি। নাটকটির বিশেষত্ব হচ্ছে স্ট্যান্ড আপ কমেডি করেও যে সার্ভাইভ করা যায় এটাই দেখানোর চেষ্টা করেছি।’

সজল ও শার্লিন ছাড়াও এ নাটকে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, যূথী, লুনা, আনুশীলা প্রমূখ। শিগগিরই গাজী টিভিতে নাটকটি প্রচার করা হবে।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com