একলা হতে চান তাহসান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৭ পিএম, ১১ জুলাই ২০১৮

তাহসানের গান মানেই, নতুন কোনো চমক। কারণ একটাই, তাহসান গান বাছায়ের ক্ষেত্রে অনেক রুচিশীল। তাই কিছুটা বিরতীর পর পরই আসে তার নতুন গান। গেল ঈদুল ফিতরে চারটি গান প্রকাশিত হয় তার। তাহসান ভক্তদের জন্য সুখবর হলো শিগগিরই প্রকাশ হতে যাচ্ছে তার নতুন গান ‘একলা হতে চাই’।

নিহার আহমেদের কথায় গানটির সুর করেছেন বেলাল খান ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। গানটি প্রকাশ করবে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির কর্ণধার পারভিন সুলতানা জানান, ২০ জুলাই প্রকাশ পাবে ‘একলা হতে চাই’-এর লিরিক্যাল ভিডিও। শিগগিরই আসবে পরিপূর্ণ মিউজিক ভিডিও।

তাহসান বলেন, ‘আমি যে ধারার গান করি, এ গাানটিও সেই ধারার। তবে কিছুটা ব্যতিক্রম থাকছে। গানটি শুনলেই শ্রোতারা এ ভিন্নতা খুঁজে পাবেন। আর সেভেন টিউনস একটি নতুন লেভেল। আশা করব, প্রতিষ্ঠানটি আগামীতে আরো ভালো ভালো গান শ্রোতাদের উপহার দেবে।’

তাহসান সম্প্রতি শেষ করেছেন প্রথম সিনেমা ‘যদি একদিন’-এর দৃশ্যায়ন। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় তার বিপরীতে আছেন কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আরো অভিনয় করেছেন তাসকিন রহমান। বর্তমানে ঈদুল আজহার বেশ কিছু নাটক-টেলিছবির অভিনয় নিয়ে ব্যাস্ত সময় পার করছেন তিনি।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :