কে হবেন মধুবালা?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৩ পিএম, ১১ জুলাই ২০১৮

বলিউডের কিংবদন্তি অভিনেত্রী মধুবালা। তার রুপালি পর্দা ও ব্যক্তিগত জীবনে রয়েছে অনেক গল্পের বাঁক। আছে অনেক উত্থান-পতনের সুর। আছে প্রতিকূলতাকে জয় করে একজন নারী হিসেবে নিজেকে সাফল্যের শিকড়ে নিয়ে যাবার সংগ্রামী কাহিনী।

সেই কাহিনী এবার আসছে সিনেমার পর্দায়। মধুবালার জীবনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র। কিংবদন্তী অভিনেত্রী মধুবালার ছোট বোন মধুর ব্রিজ ভূষণের বরাতে ভারতীয় গণমাধ্যম সূত্র বলছে, এটি নির্মাণ করবেন মধুবালার ঘনিষ্ঠ বন্ধুরাই। তবে এ চলচ্চিত্রের আনুষ্ঠানিক বিবৃতি পাওয়া যায়নি। এমনকি মধুবালার চরিত্রে কে অভিনয় করবেন সেই বিষয়েও নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি।

তবে আলোচনায় উঠে এসেছে কিছু নাম। তারমধ্যে ঐশ্বরিয়া রাইও রয়েছেন। আছে কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাটেরও নাম।

ভূষণ বলেন, ‘মধুবালার সিনেমা সম্পর্কে জানতে আরও অপেক্ষা করতে হবে। হযবরল কিছু একটা আমরা সমর্থন করবো না। মধুবালার একটি সুন্দর জীবন ছিলো। তাকে নিপুণভাবেই পর্দায় সবার সামনে তুলে ধরার চেষ্টা হবে। এই জীবন যেন আরও অনেক জীবনকে অনুপ্রাণিত করতে পারে সেটা মাথায় আছে আমাদের।’

তিনি আরও বলেন, ‘সব শুভাকাঙ্ক্ষী এবং বলিউড ও অন্য কোথাও সংযুক্তি রয়েছে এমন ব্যক্তিদের প্রতি আমার বিনীত অনুরোধ, আমার অনুমতি ব্যতীত আমার বোনের জীবন নিয়ে যেন কোনো ছবি বা অন্যকিছু তৈরির চেষ্টা করা না হয়। সঠিক সময় এলে সংশ্লিষ্ট সমস্ত বিবরণ মধুবালার ভক্তরা জানতে পারবেন।’

গতবছর দিল্লিতে মাদাম তুসো জাদুঘরে কিংবদন্তী মধুবালার মোমের মূর্তি উদ্বোধনের পর থেকেই ভূষণ তার বোনের বায়োপিক তৈরির কথা ভাবছিলেন। বিগত কয়েক বছরে বলিউডের অনেকেই মধুবালার বায়োপিক তৈরির অনুমতির জন্য ভূষণের কাছে তটস্থ হয়েছেন। কিন্তু ভূষণ বরাবরই অটল ছিলেন এ সিদ্ধান্তে যে, অবশ্যই তার বোনের জীবনীতে ন্যায়ের সুস্পষ্টটা থাকতে হবে। তাই সুন্দর ভঙ্গিতে চলচ্চিত্রটি তৈরি করতে হবে।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :