এখনো ঋতুপর্ণাকে নিয়ে সংশয়!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২৩ জুলাই ২০১৮
ছবি : মাহবুব আলম

আভাস মিলেছিলো তারকাবহুল চলচ্চিত্র হবে ‘জ্যাম’। আজ সোমবার (২৩ জুলাই) ঢাকা ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে আজ আনুষ্ঠানিকভাবে জানা গেল, ছবিটিতে অভিনয় করবেন ফেরদৌস, পূর্ণিমা, আরিফিন শুভসহ আরও অনেকেই।

তবে অনুষ্ঠানে মেলেনি ঋতুপর্ণার অভিনয়ের নিশ্চয়তা। এই ছবিটিতে অভিনয় করবেন কলকাতার এই অভিনেত্রী, সেটাই শোনা গিয়েছিলো। আর এই ছবির মহরতে অংশ নিতেই গতকাল ঢাকায় এসেছেন ঋতু। কিন্তু তার অভিনয়ের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

মহরতে ঋতুপর্ণা হাজির থাকলেও এ সিনেমায় তিনি অভিনয় করবেন কি করবেন না এ সংশয় কাটেনি এখনও।
ছবিটির প্রযোজক শেলী মান্না জানালেন, ‘ঋতুপর্ণার এ ছবিতে থাকার সম্ভাবনা আছে।’ অন্যদিকে ঋতুপর্ণা বললেন, ‘মান্না ভাইয়ের সাথে অনেক স্মৃতি আছে। আর ভাবিও বরাবরও অনেক বড় স্বপ্ন দেখেন। যদি তার স্বপ্নের সঙ্গে থাকতে পারি, তাহলে ভালোই লাগবে আমার।’

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

মহরতে আরও ছিলেন সুচন্দা, এটিএম শামসুজ্জামান, সোহানূর রহমান সোহান, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।

দীর্ঘ ১০ বছর ধরে বন্ধ থাকা মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ চালু করছেন মান্নার স্ত্রী শেলী মান্না। সেখান থেকেই নির্মিত হচ্ছে ‘জ্যাম’ ছবিটি। এটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :