সজল ও তৌসিফকে নিয়ে চার নাটকে চৈতি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৫ পিএম, ২৪ জুলাই ২০১৮

ঈদের আমেজ কাটতে না কাটতেই আসছে ঈদকে সামনে রেখে নাটক নির্মাণে ব্যস্ত হয়ে পড়েছেন নির্মাতারা। ঈদের সময়গুলোতে তারকাদের অন্য সময়ের চেয়ে একটু বেশিই ব্যস্ত থাকতে দেখা যায়। ভিন্ন ভিন্ন গল্প আর চরিত্র নিয়ে তারকারা একে একে হাজির হচ্ছেন প্রতিনিয়ত।

বিশেষ দিবস কিংবা উৎসব উপলক্ষে নির্মিত নাটকগুলো এখন দেশ পেরিয়ে দেশের বাহিরেও চিত্রায়িত হতে দেখা যায়। তেমনি সম্প্রতি বেশ কিছু নাটকের শুটিং শেষ হলো ইন্দোনেশিয়ার বালিতে। গেলো কিছুদিন আগে সেখানে চারটি ঈদের বিশেষ নাটকের শুটিং করে দেশে ফিরেছেন লাক্সতারকা চৈতি। চারটি নাটকের দুটিতে তিনি অভিনয় করেছেন আব্দুন নূর সজলের বিপরীতে এবং বাকি দুটিতে তার বিপরীতে ছিলেন তৌসিফ মাহবুব।

শাখাওয়াত মানিকের পরিচালনায় 'মিস্টার পারফেক্ট' ও 'কাগজের বউ' নাটকে চৈতির বিপরীতে ছিলেন সজল। একই নির্মাতার 'সারপ্রাইজ' নাটকে জুটি বাঁধেন তৌসিফ ও চৈতি। আরেকটি নাটকের নাম এখনও ঠিক হয় নি। আসছে ঈদেই নাটকগুলো বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে।

চৈতি বলেন, ‘ভিন্ন ভিন্ন কিছু সুন্দর গল্পে কাজগুলো করেছি। নাটকগুলোতে আমাকে নতুনভাবে দেখা যাবে। বিশেষ দিবস ও উৎসবের অনেক নাটকই এখন দেশের বাইরে চিত্রায়িত হয় গল্পের কারণে। আশা করছি দর্শকরা নতুন কিছু পাবেন।’

আইএন/এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]