ভক্তদের সঙ্গে কথা বলবেন আঁচল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩১ পিএম, ১১ আগস্ট ২০১৮

প্রিয় তারকার সঙ্গে একটুখানি কথা বলতে কোন ভক্তেরই না ইচ্ছে করে। কিন্তু এতই কি সহজ তারকাদের নাগাল পাওয়া! ধরা ছোঁয়ার বাইরেই থেকে যান তারা। আর ভক্তদের ইচ্ছেও পূর্ণ হয় না। না, আর তেমনটা হবে না। ভক্তদের সঙ্গে কথা বলবেন নায়িকা আঁচল আঁখি। ফোনে তার সঙ্গে কথা বলতে পারবেন ভক্তরা।

তারকাদের সঙ্গে ভক্তদের কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক অ্যান্ড লাইভ ইন্টারটেইনমেন্ট। ১৪ আগস্ট রাত ৮টায় ফোন লাইভএ আসবেন আঁচল। এ সময় যে কোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ এ ফোন দিলেই পাওয়া যাবে আঁচলকে। ভক্তরা কোন প্রশ্ন করলে তার উত্তর দিবেন তিনি।

ভক্তদের উদ্দেশ্যে আঁচল বলেন, ‘আপনাদের সাথে কথা বলার এক দারুণ সুযোগ পেয়ে গেছি। আগামী ১৪ আগস্ট রাত ৮টায় বাংলালিংক স্টার জোন সার্ভিসে আমি থাকবো শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে। আপনারা আড্ডা দিতে রেডি তো।’

উল্লেখ্য, ২০১১ সালে রাজু আহম্মেদ এর ‘ভুল’ এবং মাসুদ কায়নাতের ‘বেইলি রোড’ দিয়ে চলচ্চিত্র যাত্রা শুরু হয় আঁচলের। প্রায় দেড় ডজন ছবিতে অভিনয় করেছেন তিনি। বিশেষ করে বাপ্পীর সঙ্গে জুটি বেঁধে হাফ ডজন ছবিতে অভিনয় করেছেন আঁচল। এ জুটির ‘জটিল প্রেম’ ছবিটি বাণিজ্যিকভাবে দারুণ সফলতা পায় ২০১৩ সালে।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com