প্রেমিকার পিঠে চড়ে ঘুরছেন উত্তম কুমারের নাতি!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০৮ এএম, ১২ আগস্ট ২০১৮ | আপডেট: ১১:০৯ এএম, ১২ আগস্ট ২০১৮

প্রেম করেই বিয়ে করেছিলেন। তবে অনিন্দিতার সঙ্গে প্রেমের সে বিয়ে বেশি দিন টেকেনি উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের। বিয়ের কিছুদিনের মধ্যে বিচ্ছেদ হয়ে যায় গৌরব-অনিন্দিতার।

গত কয়েকমাস ধরেই গুঞ্জন রয়েছে এখন অভিনেত্রী দেবলীনা কুমারের সঙ্গে প্রেমে মজেছেন গৌরব। মাঝে মধ্যেই সোশ্যাল সাইটে দেবলীনার নানান পোস্ট থেকে তাদের সম্পর্ক প্রকাশ্যে আসে। তবে বিষয়টি নিয়ে প্রকাশ্যে কখনই কিছু বলেননি গৌরব। না বললেও গৌরব-দেবলীনার মন দেয়া-নেয়ার কথা জানতে বাকি নেই টলি পাড়ায় কারোরই।

এরইমধ্যে দেবলীনা যে কাণ্ডটা ঘটিয়েছেন তা দেখে আলোচনা আরও জোর পেয়েছে। সোশ্যাল সাইটে পোস্ট করা দেবলীনার একটি ভিডিওতে দেখা যাচ্ছে, গৌরবকে পিঠে তুলে নিয়ে দিব্যি হেঁটে বেড়াচ্ছেন দেবলীনা। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, '‘হাম তুঝমো উঠাকর লে যায়েঙ্গে।’

সোশ্যাল মিডিয়ায় দেবলীনা একটু বেশিই অ্যাক্টিভ। মাঝে মধ্যেই যেসব ভিডিও তিনি পোস্ট করেন তাতে বোঝা যায়- দেবলীনও ও গৌরব একে অপরের সঙ্গ বেশ উপভোগ করেন।

দেবলীনা ও গৌরবের সম্পর্কের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে গৌরবের বোন অর্থাৎ উত্তম কুমারের নাতনির বিয়েতে। শোনা যায় বোনের বিয়েতে ‘বোলে চুড়িয়া’ গানে একসঙ্গে নেচেছিলেন গৌরব-দেবলীনা। আর সেখান থেকেই নাকি তাদের প্রেমের শুরু।

দেবলীনা একজন অভিনেত্রী। কিছুদিন আগে ‘ল কুন্তল’ নামে একটি ছবিতে দেখা গিয়েছিল তাকে। শুধু গৌরবই নন, শোনা যায় তার প্রথমা স্ত্রী অনিন্দিতা বসুও নাকি এই মুহূর্তে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সম্পর্কে রয়েছেন। সূত্র : জি নিউজ।

এনএফ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :