পাল্টা সমীকরণে অহনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১৫ আগস্ট ২০১৮

দীপ্ত টিভিতে ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টা ৩০মিনিটে প্রচারিত হবে একক নাটক ‘পাল্টা সমীকরণ’। কাজের পজিশন পরিবর্তন করে পরস্পরের অপজিশন হয়ে ওঠা দম্পত্তির গল্প নিয়ে আহমেদ খান হীরক ও ওয়াহিদুজ্জামান সবুজের রচনায় আশিস রায় নির্মাণ করেছেন নাটকটি। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী অহনা।

নাটকে তার সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। আরও আছেন শর্মিলি আহমেদ, মিলন, অর্ষা ও এহসানুল হক মিলু। এতে বিশেষ চমক হিসেবে থাকছে দীপ্ত টিভির সিইও কাজী উরফী আহমেদের অভিনয়।

পরিচালক জানান, নাটকের গল্পে দেখা যাবে ইমরুল যেমন ঘরের কাজকে কাজ হিসেবে গুরুত্ব দিতে চায় না, তেমনি তার স্ত্রী রুনাও অফিসের কাজকে তেমন কোনো কঠিন কাজ হিসেবে মনে করে না। তরুণ দম্পত্তির এই নিত্য কলহ মেটাতে মা কাজ অদল-বদল করে দিলে দুজনেই যেমন বিপদে পড়ে তেমনি প্রকাশ পায় প্রেমের চোরাগোপ্তা স্রোতও।

নাটকটি নিয়ে অহনা বলেন, ‘ঈদের উৎসবে কাজ করতে বেশি ভালো লাগে। কারণ এই সময়টাতে অনেক গুরুত্ব দিয়ে নাটক বানানো হয়। ভালো গল্প, সংলাপ ও চমক জাগানিয়া চরিত্রে কাজের সুযোগ থাকে। তেমনি একটি নাটক ‘পাল্টা সমীকরণ’। খুব ভালো লেগেছে কাজটি করে। আশা করছি দর্শক নাটকটি উপভোগ করবেন।’

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :