কোরবানি ঈদের নাটক ‘লালাই’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৩ পিএম, ১৮ আগস্ট ২০১৮

জনপ্রিয় নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ সবসময় ভিন্ন ভিন্ন ধরনের কাজ নিয়ে হাজির হন। রোমান্টিক কিংবা তারুণ্যনির্ভর গল্পের বাইরে এবার তিনি একটি গরুকে কেন্দ্র করে মর্মান্তিক কাহিনী নিয়ে নির্মাণ করেছেন নাটক ‘লালাই’।

নাটকের কেন্দ্রীয় দু'টি চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। নাটকের গল্প লিখেছেন আনিসুর বুলবুল।

এ প্রসঙ্গে আফরান নিশো বলেন, গল্পের গভীরতা রয়েছে। অনেক হৃদয় বিদারক একটি গল্পে কাজ করলাম। অভিনয় করতে গিয়ে খুব বাস্তব একটা এক অনুভূতি হৃদয়ে কাজ করেছে। নিজের গেটআপও পরিবর্তন করেছি চরিত্রের প্রয়োজনে। আমি বিশ্বাস করি দর্শকদের গভীরভাবে নাড়া দেবে লালাই নাটকটি।

নির্মাতা মাবরুর রশিদ বলেন, ঈদে ভালো কাজগুলোর একটি হতে যাচ্ছে লালাই। কোরবানির একটি গরুকে কেন্দ্র করে গল্পটি শুরু হয়। নির্মাণ ভালো হয়েছে। বাকিটা দর্শকরা বিচার করবে।

লেখক আনিসুর বুলবুল বলেন, ‘লালাই’ আমার প্রিয় গল্পগুলোর একটি। ঈদে দর্শক গল্পকে বাস্তবচিত্রে দেখতে পারবেন। সকলের ভালো লাগলেই লেখকের স্বার্থকতা।

নিশো-তিশা ছাড়াও নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আরিত্রা, রকি খান, সাগর হুদা ও সিয়াম নাসির। ঈদ উপলক্ষে নাটকটি ধ্রুব মিউজিক স্টেশনের ধ্রুব টিভিতে প্রকাশ হবে বলে জানান নির্মাতা।

জেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]