এবার প্রেমের বাক্স খুলবেন সিয়াম-পূজা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৮

ঈদুল ফিতরে মুক্তি পাওয়া 'পোড়ামন ২' ছবিটি এখনো চলছে দেশের অনেকগুলো হলে। ছবিটি দিয়ে ব্যাপক প্রশংসিত হয়েছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। অভিনয়ের বাইরেও ছবির বেশ কয়েকটি গানও আলাদাভাবে নজর কাড়ে শ্রোতা-দর্শকদের।

গ্রামীণ পটভূমিতে চিত্রায়িত ‘ওহে শ্যাম’ শিরোনামের গানটি মুগ্ধতা ছড়িয়েছে সবখানে। মিষ্টি কথার গানটি লিখেছেন লোকগানের অন্যতম গীতিকার শাহ আলম সরকার এবং সুর করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছিলেন জনপ্রিয় শিল্পী কণা ও ইমরান।

এবার সিয়াম ও পূজা জুটির 'দহন' ছবিতেও এবার চমক নিয়ে থাকছেন ইমরান ও কণা। ইমরান-কনার গানে গানে আবারও দর্শক মাতাবেন সিয়াম-পূজা। রায়হান রাফী পরিচালিত দ্বিতীয় ছবি ‘দহন’র নতুন গান ‘প্রেমের বাক্স দেব খুলিয়া’র জন্য এবার গেয়েছেন কণা ও ইমরান। শাহ আলম সরকারের কথা ও সুরে এর সংগীত করেছেন ইমন সাহা। এই গানটি নিয়েও ব্যাপক আশাবাদী তারা।

ইমরান বললেন, ‘ওহে শ্যাম’ গানটি আমাদের জন্য খুব সুন্দর এক স্মৃতি। এবারও গাইলাম নতুন গান। আর এর দৃশ্যধারণ এখন চলছে। তাই আমি ও কণা আপা দুজনই তাদের শুটিং স্পটে গিয়েছিলাম।’ সিয়াম বললেন, ‘আমাদের ওহে শ্যাম গানটি সবাই পছন্দ করেছিলেন, এই গানটিও সবার ভালো লাগবে'

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবিতে একজন নেশাগ্রস্ত যুবকের চরিত্রে অভিনয় করছেন সিয়াম আর পূজা আছেন গার্মেন্ট কন্যার চরিত্রে ভূমিকায়। সাংবাদিক হিসেবে আছেন জাকিয়া বারী মম।

আইএন/এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]