অন্তহীন অপেক্ষায় সজল-মিতু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

আবারও ব্যস্ত হয়ে পড়েছে রাজধানীর শুটিং বাড়িগুলো। সেই সাথে নির্মাতা ও অভিনয় শিল্পীরাও নেমেছেন শুটিংয়ে। ঈদ বা বিশেষ দিবসেই নাটক টেলিফিল্ম নির্মাণে সবার উপর চাপটা একটু বেশিই যায় অন্যান্য সময়ের তুলনায়।

সম্প্রতি নতুন একটি নাটকের শুটিং শেষ হলো। এতে অংশ নিয়েছেন ছোট পর্দার অভিনেতা সজল ও জাহারা মিতু। নাটকের নাম 'অন্তহীন অপেক্ষা'। সৈয়দ শাকিলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি।

পারিবারিক গল্পের এই নাটকে দেখা যাবে, দুই বোনের খুঁনশুটি নিয়েই গল্পের পথচলা। মা মরা দুই বোনের মধ্যে বড় বোন সবসময়ই স্যক্রিফাইস মাইন্ডেড। কিন্তু ছোট বোন কোনো কিছুতে এক বিন্দু ছাড় দিতেও প্রস্তুত নয়। সবকিছুই যেন তারই চাই। এক পর্যায়ে একমাত্র ফুফাতো ভাই যার কিনা বড় বোনের সাথে বিয়ে ঠিক হয়ে আছে তাকেও বিয়ের জেদ ধরে। এভাবেই গল্প এগিয়ে যায়।

নাটকে বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন রুহি আর ছোট বোনের চরিত্রে জাহারা মিতু। সজলকে দেখা যাবে তাদের ফুফাতো ভাইয়ের চরিত্রে।

জাহারা মিতু বলেন, ‘আমার চরিত্রটি খুব মজার এবং অনেকটা বাস্তবিক । আমাদের সমাজে কিছু মানুষ থাকে যাদের স্বার্থের জন্য তারা অন্য কারো কথা চিন্তা করেনা। দিনশেষে বাস্তব জীবনে নিজ ইচ্ছার অস্তিত্ব টিকিয়ে রাখাই মূল হয়ে দাঁড়ায়। যদিওবা আমার নিজের চরিত্রের একেবারে ভিন্নরূপ কিন্তু আশা করছি দর্শকরা আমাকে দেখে বাস্তব কাউকেই খুঁজে পাবে। সজল ভাইয়ের সাথে আগেও কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাই নতুন করে বলার কিছুই নেই। তবে পরিচালকসহ পুরো টিম অনেক পরিশ্রম করেছে যথা সম্ভব বাস্তবভাবে গল্পটিকে উপস্থাপন করতে।’

আইএন/এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :