‘রঙিন পাতা’য় আজ মিলার সঙ্গে মইনুল হক রোজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৮

এনটিভির জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। অনুষ্ঠানটির ৫৬তম পর্ব আজ রোববার রাত ৯টায় প্রচারিত হবে এনটিভিতে প্রচারিত হবে। 'রঙিন পাতা'র এবারের পর্বে অতিথি হয়েছেন প্রবাসী মডেল ও অভিনেত্রী মিলা হোসেন। তার সঙ্গে উপস্থিত থাকবেন সিনিয়র বিনোদন সাংবাদিক ও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)’র দফতর সম্পাদক মইনুল হক রোজ।

এ অনুষ্ঠান প্রসঙ্গে মিলা হোসেন বলেন, ‘এনটিভির ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি দেখেছি। এই অনুষ্ঠানের মাধ্যমে একজন শিল্পী এবং সাংবাদিকের কাজের অভিজ্ঞতা ও শোবিজের নানা বিষয় নিয়ে কথা হয়। বিষয়টি আমার কাছে বেশ ভালো লাগে। সাংবাদিক মইনুল হক রোজ আর আমার বন্ধুত্ব দীর্ঘ সময়ের। সে একজন ভালো সাংবাদিক তো বটেই তার পাশাপাশি সে আমার খুব ভালো এবং ঘনিষ্ঠ একজন বন্ধুও। দীর্ঘদিনের পরিচিত। তার সঙ্গে আমার কাজ এবং গল্প দুটোরই অভিজ্ঞতা আছে। তাই এই অনুষ্ঠানে তাকে সঙ্গে পেয়ে ভালো লেগেছে। মনে হয় আমাদের এই আড্ডাটা দর্শকদের ভালোই লাগবে।'

অন্যদিকে সাংবাদিক মইনুল হক রোজ বললেন, ‘মিলা একজন ভালো অভিনেত্রী ও মডেল। কিন্তু তার বাইরে মিলা আমার একজন ভালো বন্ধু ও প্রিয় মানুষ। একটা সময় আমাদের আড্ডাটা হতো বেশ। এখন মিলা থাকে প্রবাসে। কিন্তু আমাদের মধ্যে সেই বন্ধুত্বটা এখনও অটুট রয়েছে। অনেকদিন পর বন্ধুর সাথে আড্ডা হলো। আশা করছি, এ পর্বের রঙিন পাতা অনুষ্ঠানটি দর্শকরাও উপভোগ করবেন।’

অনুষ্ঠানটির প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো।

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় 'রঙিন পাতা' অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :