অক্টোবরে মুক্তি পাচ্ছে মাহি-তায়েবের সিনেমা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:১১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮

‘অন্ধকার জগত : দ্য ডার্ক’ নামের একটি সিনেমাতে অভিনয় করেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ডিএ তায়েব।

বদিউল আলম খোকন পরিচালিত সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে শনিবার। এফডিসিতে ছবিটির অডিও প্রকাশনা অনুষ্ঠানে জানানো হয়, আগামী ১৯ অক্টোবর সারা দেশে মুক্তি পাবে 'অন্ধকার জগত'।

অনুষ্ঠানে বদিউল আলম খোকন বলেন, 'আমরা একটি গল্পভিত্তিক ভাল সিনেমা নির্মাণের চেষ্টা করেছি। এখানে প্রথমবারের মত মাহি ও ডি এ তায়েব জুটি হয়েছেন। বেশ কিছু শ্রুতিমধুর গানও আছে। ছবিটি ১৯ অক্টোবর মুক্তি দিতে চাই। আমাদের প্রত্যাশা দর্শক ছবিটি দেখে বিনোদিত হবেন।'

southeast

অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ডিআইজি হাবিবুর রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফারুক। এছাড়া অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মাহফুজুল ইসলাম রঞ্জু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এবং স্বনামধন্য চিত্রনাট্যকার ও পরিচালক ছটকু আহমেদ।

এই সিনেমার উল্লেখযোগ্য গানের মধ্যে ‌‘জনমের আগে’ শিরোনামের গানটির কথা লিখেছেন মনিরুজ্জামান মনির এবং সুর করেছেন আলী আকরাম শুভ। গানটিতে কণ্ঠ দিয়েছেন শুভ্রদেব ও ন্যান্সি।

ছবিতে ‘রোমিওর খোঁজে এলো এই জুলিয়েট’ শিরোনামের একটি আইটেম গানের কথা লিখেছেন কবির বকুল এবং সুর করেছেন আলী আকরাম শুভ। গানটিতে কন্ঠ দিয়েছেন রোমানা ইসলাম রমা।

ছবিটি প্রযোজনা করেছে এস জি প্রোডাকশন। শুরুর দিকে সিনেমাটির নাম ছিল ‘কাঙাল’। পরে নাম পরিবর্তন করে অন্ধকার জগৎ রাখা হয়। সিনেমাটিতে মাহির মায়ের চরিত্রে অভিনয় করছেন গুলশান আরা। আর মাহি অভিনয় করছেন গোয়েন্দা পুলিশের চরিত্রে। ছবিতে তিনি একটি আইটেম গানেও অংশ নিয়েছেন।

এলএ/এমআরএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :