দর্শক সাড়া পাচ্ছে বাপ্পী-অধরার ‘নায়ক’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ২০ অক্টোবর ২০১৮

জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী ও নবাগত নায়িকা অধরা খান অভিনীত ‘নায়ক’ ছবিটি শুক্রবার (১৯ অক্টোবর) মুক্তি পেয়েছে। সারাদেশের ৭০টিরও বেশি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। এই ছবির মধ্য দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক ঘটলো অধরার।

প্রথম ছবি দিয়েই বেশ ভালো সাড়া পেলেন এ নায়িকা। মৌলিক গল্পের ‘নায়ক’ ছবিটি প্রথমদিনেই দর্শকমহলে প্রশংসিত হয়েছে। বিশেষ করে ছবির গান, নির্মাণ ও শিল্পীদের অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা। এমনটাই জানালেন অধরা।

শুক্রবার রাজধানী ঢাকার অভিসার, সনি ও এশিয়া সিনেমা হলে দর্শকের সঙ্গে সিনেমা দেখেছেন ‘নায়ক’ ছবির নায়িকা অধরা খান। এ সময় তার সঙ্গে ছিলেন ছবির দুই পরিচালক ইস্পাহানী আরিফ জাহান (যুগল নির্মাতা) ও টিমের অন্য সদস্যরা। শনিবার থেকে হল পরিদর্শন করবেন নায়ক বাপ্পি চৌধুরীও।

অধরা বলেন, ‘দর্শকের সঙ্গে সিনেমা দেখলাম। দারুণ এক অভিজ্ঞতা। এর আগে নিজে দর্শক হিসেবে অন্যের ছবি দেখেছি। এবার দর্শক সারিতে বসে নিজের ছবি দেখার অভিজ্ঞতা হলো। বেশ কয়েকটি হলে গিয়েছি। দর্শকের কাছে দারুণ রেসপন্স পাচ্ছি। নিজের প্রথম ছবিতেই এমন সাড়া আমাকে আগামী দিনগুলোতে ভালো কাজের অনুপ্রেরণা যোগাবে।’

bappi

বাপ্পী চৌধুরী বলেন, ‘আমি এখনো হলে যেতে পারিনি। তবে আমার নায়িকা ও পরিচালক দুজন ছবিটি দেখেছেন কয়টি হলে ঘুরে ঘুরে। তারা উচ্ছ্বসিত দর্শক সাড়ায়। আমিও কয়েকটি হলে খোঁজ নিয়েছি। শুক্রবার সন্ধ্যা থেকেই বিভিন্ন হলে শো হাউজফুল গিয়েছে ছবিটি। বড় বাজেটের এই ছবিটি ব্যবসা সফলের পথে। দর্শকরা ভালো চলচ্চিত্র দেখতে চান। ‘নায়ক’ তেমনই একটি চলচ্চিত্র; যা দর্শকের বিনোদনের খোরাক যোগাবে।’

ছবিটিতে বাপ্পী-অধরা ছাড়া আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়া, শিমুল খানসহ অনেকে।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]