নাম হয়ে গেছে গুগল রশিদ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ২৫ অক্টোবর ২০১৮

গ্রামের রশিদের নাম হয়ে গেছে গুগল রশিদ। রশিদ নিজেকে সকল বিষয়ে পারদর্শী দাবি করে নিজেই নিজের নাম দিয়েছে গুগল। গ্রামের মেয়েদের হাত দেখা থেকে শুরু করে সকল বিষয়ে প্রাইভেট পড়ানো, চায়ের দোকানে ভুল তথ্য দিয়ে আড্ডা দেওয়া গুগল রশিদের নিয়মিত কাজ।

তার বন্ধুরা তাকে নিয়ে খুবই বিরক্ত ,তাকে বুঝিয়ে কোন লাভ হয়নি। বেলী নামের একটি পছন্দ করে রশিদকে। বেলি তাকে বার বার বুজানোর পরও সে নিজেকে জ্ঞানী গুগল রশিদ দাবি করে। এদিকে বেলির বিয়ে ঠিক হয় , তখন গুগল রশিদ বেলির ভাইকে জানায়, আমার মতো জ্ঞানী ছেলে বেলিকে পছন্দ করে, আপনি আমার সাথে বিয়ে দেন।

বেলির ভাই গুগল রশিদ কে নানা শর্ত দেয়, পরিক্ষা দিতে হবে তাকে। গুগল পাশ করতে পারবে? জানা যাবে ‘গুগল রশিদ’ নাটকটি দেখলে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ফজলুল সেলিম। নাটকটিতে গুগল রশিদ চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান। তার বিপরীতে অভিনয় করেছেন অহনা।

নাটকটিতে আরও অভিনয় করেছেন ফারুক আহমেদ, প্রাণ রায়, টুটুল চৌধুরী, নাফা, এমিলা হক, শহিদুল্লা সবুজ, তন্ময় সোহেল, প্রিন্স মনির প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছে ফ্যাক্টর থ্রি সলিউশান ও মিয়া ফারুক পিকর্চাস।

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামীকাল শুক্রবার রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে নাটকটি।

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]