নিশো-অপর্ণার ভয়ংকর নাটক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১২ পিএম, ১৪ নভেম্বর ২০১৮

জাফর সাহেবের সারাজীবনের স্বপ্ন ছিল একটি বাড়ির, সেই বাড়ি তিনি করেনও। বাড়ির নাম্বার ১০৩২। বাড়ি হলো ঠিকই কিন্তু সুখ পালালো জীবন থেকে। হঠাৎ তার স্ত্রী মারা গেলেন। ছেলে মেয়েদের নিয়ে দোতলায় থাকেন তিনি। আর বাড়ির নিচতলা ভাড়া দেওয়া হয়। সমস্যা হলো এই বাড়িতে কেউ ভাড়া থাকতে চায় না।

সবাই বলে, কেমন যেন ভয়ংকার ভূতুড়ে ব্যাপার আছে এখানে। রাতে নাকি জাফর সাহেবের স্ত্রী ঘুরে বেড়ান একতলায়। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘হাজার বত্রিশ’। নাটকটিতে অভিনয় করেছেন এক ঝাঁক তারকা।

নাটকটি রচনা করেছেন পান্থ শাহরিয়ার আর পরিচালনা করেছেন শৌর্য দীপ্ত সূর্য ও মানসুর আলম নির্ঝর। প্রযোজনা সংস্থা ‘পথিক’ নাটকটির প্রযোজনা করেছে। নাটকটির বিশেষ দুটি চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও অপর্ণা ঘোষ। নাটকটির আরেক চমক হিসেবে থাকছেন জনপ্রিয় অভিনেতা আবুল হায়াত।

নিশো, অপর্ণা আবুল হায়াত ছাড়াও এই নাটকটিতে আরও অভিনয় করেছেন শ্যামল মওলা, নাজিরা মৌ, সেলিম আহমেদ, সাব্বির আহমেদ, নুসরাত জাহান নিপা, রাশেদা রাখি, নিকুল কুমার মন্ডল, জাহাঙ্গীর আলম প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, ‘হাজার বত্রিশ’ নাটকটি আজ বুধবার (১৪ নভেম্বর) থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে।

এমএবি/এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]